প্রকৃত দুর্নীতিবাজদের আইনের আওতায় আনাই আমাদের কাজ: দুদক চেয়ারম্যান

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:১৭, বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩, ২৪ ফাল্গুন ১৪২৯
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ বলেছেন, কাউকে হেয় প্রতিপন্ন করা আমাদের কাজ নয়, দুর্নীতির সঙ্গে যারা প্রকৃতপক্ষে জড়িত তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনাই আমাদের কাজ। খণ্ডিত তথ্য না দিয়ে পূর্ণাঙ্গ তথ্য দিয়ে ন্যায়বিচারটা প্রতিষ্ঠিত করতে হবে।

বৃহস্পতিবার দুদ‌কের প্রধান কার্যাল‌য়ে রি‌পোর্টার্স অ্যাগেইনেস্ট করাপশন- র‌্যা‌ক এর 'সুনী‌তি' না‌মের স্মর‌ণিকার আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দুদক চেয়ারম্যান বলেন, সত্যের পরও সত্য থাকে, তথ্যের পরও তথ্য থাকে, তাই সংবাদ প্রকাশের ক্ষেত্রে আরো একটু দেখে নেবেন। কেউ যেন হয়রানি না হয়, সত্যকে সত্য এবং সাদাকে সাদা বলতে হবে।

দুদকের কমিশনার মোজাম্মেল হক খান বলেন, সুনীতি একটি মূল্যবান দলিল, এখানে অনেকের ছোট ছোট কথা, সুনীতির পক্ষে আমরা আছি, এটাকে পজিটিভলি নেব। এর কথাগুলো বাস্তবায়ন করার চেষ্টা করব। আপনারা এই নীতিকে ধারণ করতে পারবে ভালো হবে।

দুদক কমিশনার জহুরুল হক বলেন, আপনারা ভালো সংবাদ করবেন এটাই স্বাভাবিক, নেগেটিভ বলবেন, তবে নেগেটিভ দিয়ে সমাজ প্রতিষ্ঠা হয় না, এজন্য পজিটিভ নিউজ করেন সমাজকে প্রতিষ্ঠিত করতে হবে।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে দুদক স‌চিব মো. মাহবুব হো‌সেন। এছাড়া র‌্যা‌কের সভাপতি আহম্মদ ফয়েজসহ সংগঠনটির নেতারা উপস্থিত ছিলেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article