জীবন বদলেছে পরিনীতি চোপড়ার

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৪১, বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩, ২৪ ফাল্গুন ১৪২৯

২০২২ সালটা তেমন ভালো কাটেনি পরিনীতি চোপড়ার। এ বলিউড তারকার একটি সিনেমা ‘কোডনেম তিরঙ্গা’ হারিয়ে গেছে ব্যর্থতার ভিড়ে। আরেক সিনেমা ‘উঁচায়ি’ বক্স অফিসে মুখ থুবড়ে না পড়লেও তেমন প্রশংসা অর্জন করতে পারেনি। 

 

তবে ২০২৩ সালের শুরুটা ভালো খবর দিয়েই করলেন পরিণীতি। সদ্য তিনি শেষ করেছেন পরিচালক ইমতিয়াজ আলির ‘চমকিলা’ ছবির শুটিং। এতে কাজ করে জীবন বদলেছে তার, সামাজিক যোগাযোগমাধ্যমে জানালেন নিজেই।

পাঞ্জাবি গায়ক অমর সিংহ চমকিলার জীবন অবলম্বনে তৈরি হয়েছে ‘চমকিলা’ সিনেমার চিত্রনাট্য। প্রয়াত গায়কের চরিত্রে অভিনয় করছেন দিলজিত দোসাঞ্জ। তার স্ত্রী অমরজোত কউরের চরিত্রে দেখা যাবে পরিণীতিকে। এই প্রথম ইমতিয়াজ আলির সঙ্গে কাজ করছেন ‘ইশকজাদে’খ্যাত অভিনেত্রী। ছবির শুটিং শেষে তিনি লিখেছেন। ‘আমার জীবন বদলে দিয়েছে এটি। আমার জীবনের অন্যতম দামি অভিজ্ঞতা। এই অভিজ্ঞতা কখনো ভুলব না।’

ছবির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন এআর রহমান। গবেষণার জন্য একাধিকবার পঞ্জাবের লুধিয়ানায় প্রয়াত গায়কের ছেলে জয়মন চমকিলার বাড়িতেও গিয়েছেন পরিচালক। শোনা যায়, পাঞ্জাবের অন্যতম জনপ্রিয় মঞ্চানুষ্ঠান ছিল ‘চমকিলা’। ১৯৮৮ সালে মেশমপুরে পারফর্ম করতে যাওয়ার সময় হামলা হয় অমর সিংহ চমকিলা ও তার স্ত্রী অমরজোত কউরের ওপর। দুর্বৃত্তদের বন্দুকের গুলিতে মারা যান দুজনেই।

বিষয়ঃ তারকা

Share This Article