‘উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে হবে’

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:০৮, সোমবার, ৬ মার্চ, ২০২৩, ২১ ফাল্গুন ১৪২৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পাহাড়ে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে জানিয়ে ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থীবিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, ডিজিটাল বাংলাদেশ এখন একটি বাস্তবতা। স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট জাতি গঠনের লক্ষ্যে বর্তমান কাজ করছে সরকার। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও নির্বাচিত করতে হবে।

সোমবার বিকেলে খাগড়াছড়ির মাটিরাঙ্গার বেলছড়ি উচ্চ বিদ্যালয় মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রহমত উল্যাহর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পলাশপুর জোন অধিনায়ক লে. কর্নেল মো. সোহেল আহমেদ, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. মজিবুল আলম, ঠিকাদার মোহাম্মদ সেলিম, আমতলী ইউপি চেয়ারম্যান মো. আব্দুল গনি, বড়নাল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াছ, তাইন্দং ইউপি চেয়ারম্যান মো. পেয়ার আহমেদ মজুমদার ও গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মনির হোসেন প্রমুখ।

এর আগে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে গোমতি সেতু, শফি টিলা সেতু, বেলছড়ি ও মাটিরাঙ্গা ইউপি প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল ও বেলছড়ি উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article