অটোচালক হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

  জেলা সংবাদদাতা
  প্রকাশিতঃ রাত ০৮:০৩, সোমবার, ৬ মার্চ, ২০২৩, ২১ ফাল্গুন ১৪২৯

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় অটোচালক সাইদুর রহমান হত্যা মামলায় এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শারমিন নিগার এ রায় ঘোষণা করেন।

নিহত সাইদুর রহমান কসবা উপজেলার কাঞ্চনমুড়ি গ্রামের হুমায়ূন কবিরের ছেলে। মৃত্যুদণ্ড পাওয়া রানা মিয়া একই গ্রামের মো. দানু মিয়ার ছেলে। রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন তিনি।

রাষ্ট্রপক্ষের আইনজীবী দ্বীন ইসলাম জানান, ২০১৯ সালের ২৯ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কাঞ্চনমুড়ি গ্রামের সিএনজিচালিত অটোচালক সাইদুর রহমানকে মোবাইল ফোনে বাড়ি থেকে যেতে বলেন অজ্ঞাত পরিচয়ধারীরা। পরে পাশের গ্রামের একটি মাহফিলে যাচ্ছেন বলে মাকে জানান সাইদুর। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে রাতে বাড়িতে না ফেরায় তাকে খোঁজাখুঁজি করেন পরিবারের সদস্যরা। না পেয়ে ঘটনার দুদিন পর ৩১ ডিসেম্বর কসবা থানায় একটি জিডি করেন সাইদুরের মা। পরে ২০২০ সালের ২ জানুয়ারি কাঞ্চনমুড়ি গ্রামের মারকাজুল কোরআন ক্যাডেট মাদরাসার পরিত্যাক্ত একটি বাথরুমের সেপটিক ট্যাংকের ভেতর থেকে সাইদুরের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। ৩ জানুয়ারি সাইদুরের মায়ের জিডিটি মামলা হিসেবে নেয়া হয়। পরে পুলিশ ঘটনার অনুসন্ধান করে হত্যাকাণ্ডে জড়িত থাকার দায়ে একই গ্রামের রানা মিয়াকে গ্রেফতার করে। রানা মিয়া হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


হাবিব-উন নবী খান সোহেলকে কারাগারে পাঠানোর নির্দেশ

বিচার শুরু রাসেল-শামীমার, গ্রেপ্তারি পরোয়ানা জারি

দুর্নীতি মামলায় কারাগারে মেজর মান্নান

ভারপ্রাপ্ত অ্যাটর্নি জেনারেল এস এম মুনীর

আড়াই বছরের মেয়েকে হত্যা: প্রেমিকসহ মায়ের যাবজ্জীবন

খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ছে, বিদেশে যাওয়ার সুযোগ নেই : আইনমন্ত্রী

হলমার্কের তানভীর-জেসমিনসহ ৯ জনের যাবজ্জীবন

আজ হলমার্কের দুর্নীতির মামলার রায়

তানভীর-জেসমিনসহ হলমার্কের ১৮ জনের রায় আজ

সগিরা মোর্শেদ হত্যা: দুইজনের যাবজ্জীবন, খালাস ৩

যে আইনের ধারাগুলোর স্পষ্ট লঙ্ঘন করেছেন ড. ইউনুস

রোজায় খোলা থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান : আপিল বিভাগ