বিএনপি-জামায়াতের গুজবেই লুটপাট

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:৩১, রবিবার, ৫ মার্চ, ২০২৩, ২০ ফাল্গুন ১৪২৯

`বিএনপি-জামায়াত ধর্মের নামে,ইসলামের নামে মানুষে মানুষে বিভেদ তৈরী এবং আন্দোলনের নামে সন্ত্রাস করে নিজেদের ফায়দা লুটতে চায়'

রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন, আহমদিয়া সম্প্রদায়ের বার্ষিক জলসাকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত গুজব ছড়িয়ে তৌহিদী জনতার নামে বাড়িঘর, দোকানপাট ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।

তিনি রবিবার (৫ মার্চ) বিকালে পঞ্চগড় জেলা ছাত্রলীগের উদ্যোগে জামায়াতের দেশব্যাপী ষড়যন্ত্র, গুজব, সন্ত্রাস, নৈরাজ্য এবং অপরাজনীতি ও অগ্নিসংযোগ-লুটপাটের বিরুদ্ধে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ দাবি জানান।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত ধর্মের নামে,ইসলামের নামে মানুষে মানুষে বিভেদ তৈরী এবং আন্দোলনের নামে সন্ত্রাস করে নিজেদের ফায়দা লুটতে চায়। তারা সরকারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। তাদের এই অপচেষ্টা ঐক্যবদ্ধ ভাবে প্রতিহত করতে হবে।

মো. নূরুল ইসলাম সুজন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বিএনপি-জামায়াত কোনভাবেই তা মেনে নিতে পারছে না। তাই তারা পদযাত্রার নামে দেশে আবারো পেট্রোল বোমার রাজনীতি শুরু করার অপচেষ্টা চালাচ্ছে। আন্দোলনের নামে এবং গুজব ছড়িয়ে তারা দেশকে অস্থিতিশীল করতে চায়। আমরা তাদেরকে এই সুযোগ আর দেবো না। পঞ্চগড়ের আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে থেকে বিএনপি-জামাতের সকল নৈরাজ্যের উপযুক্ত জবাব দেবে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ জনগণনের সাথে উন্নয়নের পক্ষে, জনগণও আওয়ামী লীগের পক্ষে। জনগণ আওয়ামী লীগের কর্মসূচিতে যোগ দিয়ে সফল করেছে। মানুষের কথা ভেবেই এই শান্তি সমাবেশ।

জেলা ছাত্রলীগের সভাপতি আবু মো. নোমান হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাপতিত্বে শান্তি সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাটসহ সভাপতি নাঈমুজ্জামান মুক্তাসহ জেলা-উপজেলার নেতারা বক্তব্য রাখেন।

Share This Article


ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ

বিএনপি সাহায্যের নামে ফটোশেসন করে : ওবায়দুল কাদের

প্রেসিডেন্ট প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন আহমাদিনেজাদ

দুর্বল হয়ে ঘূর্ণিঝড়ে পরিণত হয়েছে ‘রেমাল’

ঘূর্ণিঝড়প্রবণ এলাকায় মানুষের পাশে থাকবে যুবলীগ- ছাত্রলীগ

ঘূর্ণিঝড় রেমাল: সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

ধেয়ে আসছে রেমাল: ১০ নম্বর মহাবিপদ সংকেত

ডয়চে ভেলের তথ্যচিত্র বিভ্রান্তিমূলক: আইএসপিআর

ঘূর্ণিঝড় মোকাবিলায় প্রস্তুত চট্টগ্রাম বন্দর

মানুষের কল্যাণে কাজ করাই আমাদের লক্ষ্য : প্রধানমন্ত্রী

ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে চট্টগ্রামে বৃষ্টি, বইছে দমকা হাওয়া

উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ