বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব করল বিশ্ববিদ্যালয়ছাত্র

  আন্তর্জাতিক ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:০১, রবিবার, ৫ মার্চ, ২০২৩, ২০ ফাল্গুন ১৪২৯

ফের প্রস্রাবকাণ্ড ঘটেছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে দিল্লিগামী একটি প্লেনে। এবার আসনে বসেই সহযাত্রীর গায়ে প্রস্রাব করেন এক ছাত্র। তবে তিনি নেশাগ্রস্ত ছিলেন বলে অভিযোগ সহযাত্রীদের।

জানা গেছে, শুক্রবার নিউইয়র্ক থেকে রাত ৯টা ১৬ মিনিটে যাত্রা শুরু করে আমেরিকান এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ। সেটি শনিবার রাত ১০টা ১২ মিনিটে দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়।

এয়ারলাইন্স সূত্র জানায়, অভিযুক্ত যুবক যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তিনি মাতাল অবস্থায় বিমানে ঘুমিয়ে পড়েছিলেন। মাঝ আকাশে ঘুমন্ত অবস্থাই প্রস্রাব করে ফেলেন তিনি। তা গড়িয়ে পড়ে পাশের আসনে বসা এক ব্যক্তির গায়ে। বুঝতে পারার সঙ্গে সঙ্গে বিষয়টি প্লেন কর্মীদের জানান ভুক্তভোগী ওই যাত্রী। পরে সহযাত্রীর কাছে ক্ষমা চেয়ে নেন অভিযুক্ত যুবক।

যদিও বিষয়টিকে হালকাভাবে নেয়নি আমেরিকান এয়ারলাইন্স কর্তৃপক্ষ। প্লেনের কর্মীরা প্রথমে ছাত্রের ওই কাণ্ড পাইলটকে জানান। পরে দিল্লি বিমানবন্দরের এয়ার ট্র্যাফিক কন্ট্রোলে অভিযোগ জানান পাইলট। প্লেনটি দিল্লিতে অবতরণ করলে, অভিযুক্ত ছাত্রকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে দিল্লি পুলিশ।

বেসামরিক আকাশ পরিবহনের নিয়ম অনুযায়ী, কোনো যাত্রী বিমানে আপত্তিকর আচরণের জন্য দোষী সাব্যস্ত হলে নির্দিষ্ট সময়ের জন্য বিমানে যাতায়াতে নিষেধাজ্ঞা জারি করা হবে।

গত বছরের ২৬ নভেম্বর দিল্লিগামী এয়ার ইন্ডিয়া এয়ারলাইন্সের একটি প্লেনে নারী সহযাত্রীর গায়ে প্রস্রাব করার অভিযোগ উঠেছিল আরেক যুবকের বিরুদ্ধে। তিনিও নেশাগ্রস্ত ছিলেন বলে জানা যায়। পরে সংকর মিশ্র নামের সে যাত্রীকে গ্রেফতার করেছিল পুলিশ। দোষী সাব্যস্ত হওয়ায় সংকরের বিমান যাতাযাতে নিষেধাজ্ঞাও জারি করা হয়।

সূত্র: এনডিটিভি

Share This Article


ইতালির পুলিয়াতে জি৭ সম্মেলনের এক ফাঁকে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনসহ অন্য নেতারা।

চীনের সঙ্গে কেন উত্তেজনা বাড়িয়ে তুলছেন জি৭ নেতারা

পারমাণবিক সক্ষমতা আরও বাড়াচ্ছে ইরান: আইএইএ

হাজিদের জন্য উড়ন্ত ট্যাক্সি চালু করল সৌদি

জর্ডানি করিডোর ব্যবহার করছে ইসরায়েল, খবর প্রকাশ করায় সাংবাদিকের জেল

খরায় শুকিয়ে গেল হ্রদ, বিপুল মাছের মৃত্যু

ন্যাটোর পরবর্তী মহাসচিব হতে পারেন মার্ক রুট

রোবটের গতানুগতিক ধারণা ভাঙতে চায় চীন

জাতিসংঘের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বহিষ্কারের কথা ভাবছে ইসরায়েল

গাজায় ৫ বছরের কম বয়সী ৮ হাজার শিশু তীব্র অপুষ্টিতে ভুগছে

পশ্চিমাদের হটিয়ে সমুদ্র দখল করছে তুর্কি যুদ্ধজাহাজ!

ইসরায়েলি হামলায় হিজবুল্লাহর জ্যেষ্ঠ কমান্ডার নিহত

রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে দুই ভারতীয় নিহত