বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব করল বিশ্ববিদ্যালয়ছাত্র

  আন্তর্জাতিক ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:০১, রবিবার, ৫ মার্চ, ২০২৩, ২০ ফাল্গুন ১৪২৯

ফের প্রস্রাবকাণ্ড ঘটেছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে দিল্লিগামী একটি প্লেনে। এবার আসনে বসেই সহযাত্রীর গায়ে প্রস্রাব করেন এক ছাত্র। তবে তিনি নেশাগ্রস্ত ছিলেন বলে অভিযোগ সহযাত্রীদের।

জানা গেছে, শুক্রবার নিউইয়র্ক থেকে রাত ৯টা ১৬ মিনিটে যাত্রা শুরু করে আমেরিকান এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ। সেটি শনিবার রাত ১০টা ১২ মিনিটে দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়।

এয়ারলাইন্স সূত্র জানায়, অভিযুক্ত যুবক যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তিনি মাতাল অবস্থায় বিমানে ঘুমিয়ে পড়েছিলেন। মাঝ আকাশে ঘুমন্ত অবস্থাই প্রস্রাব করে ফেলেন তিনি। তা গড়িয়ে পড়ে পাশের আসনে বসা এক ব্যক্তির গায়ে। বুঝতে পারার সঙ্গে সঙ্গে বিষয়টি প্লেন কর্মীদের জানান ভুক্তভোগী ওই যাত্রী। পরে সহযাত্রীর কাছে ক্ষমা চেয়ে নেন অভিযুক্ত যুবক।

যদিও বিষয়টিকে হালকাভাবে নেয়নি আমেরিকান এয়ারলাইন্স কর্তৃপক্ষ। প্লেনের কর্মীরা প্রথমে ছাত্রের ওই কাণ্ড পাইলটকে জানান। পরে দিল্লি বিমানবন্দরের এয়ার ট্র্যাফিক কন্ট্রোলে অভিযোগ জানান পাইলট। প্লেনটি দিল্লিতে অবতরণ করলে, অভিযুক্ত ছাত্রকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে দিল্লি পুলিশ।

বেসামরিক আকাশ পরিবহনের নিয়ম অনুযায়ী, কোনো যাত্রী বিমানে আপত্তিকর আচরণের জন্য দোষী সাব্যস্ত হলে নির্দিষ্ট সময়ের জন্য বিমানে যাতায়াতে নিষেধাজ্ঞা জারি করা হবে।

গত বছরের ২৬ নভেম্বর দিল্লিগামী এয়ার ইন্ডিয়া এয়ারলাইন্সের একটি প্লেনে নারী সহযাত্রীর গায়ে প্রস্রাব করার অভিযোগ উঠেছিল আরেক যুবকের বিরুদ্ধে। তিনিও নেশাগ্রস্ত ছিলেন বলে জানা যায়। পরে সংকর মিশ্র নামের সে যাত্রীকে গ্রেফতার করেছিল পুলিশ। দোষী সাব্যস্ত হওয়ায় সংকরের বিমান যাতাযাতে নিষেধাজ্ঞাও জারি করা হয়।

সূত্র: এনডিটিভি

Share This Article


ইমরান খানের দলকে নিষিদ্ধ করছে পাকিস্তান সরকার

দেশে দেশে কোটা ব্যবস্থা

আমি মারাও যেতে পারতাম: ট্রাম্প

গাজায় ইসরায়েলি বর্বরতা চলছেই, নিহত আরও ১৪১ ফিলিস্তিনি

প্রাণে বেঁচে ঈশ্বরের কাছে ট্রাম্পের কৃতজ্ঞতা প্রকাশ

যুক্তরাষ্ট্রে চলতি বছর ৩০২ বন্দুক হামলার ঘটনা

গাজায় গণহত্যার জন্য ইসরাইল ও যুক্তরাষ্ট্র দায়ী: মাহমুদ আব্বাস

ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়েছে: এফবিআই

পশ্চিমের সঙ্গে উত্তেজনার মধ্যেই ইংরেজির বিস্তার উত্তর কোরিয়ায়

হামলার ঘটনায় বাইডেনকেই দায়ী করছেন ট্রাম্পের সমর্থকরা

আমেরিকায় এমন সহিংসতার স্থান নেই, এটা ক্ষমা করা যায় না: বাইডেন

ডান কানে গুলিবিদ্ধ ট্রাম্প