দেশের উন্নয়নে বিএনপির কোনো ভূমিকা নেই: খাদ্যমন্ত্রী

  নওগাঁ সংবাদদাতা
  প্রকাশিতঃ বিকাল ০৫:৪০, শুক্রবার, ৩ মার্চ, ২০২৩, ১৮ ফাল্গুন ১৪২৯

দেশের উন্নয়নে বিএনপির কোনো ভূমিকা নেই দাবি করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বিএনপির রাজনীতি শুধু লুটপাট আর খাই খাই। তিনি বলেন, দেশের মানুষ উন্নয়ন চায়, সন্ত্রাস নয়। শেখ হাসিনা দেশের উন্নয়ন করেছেন বলেই আগামী নির্বাচনে জনগণ উন্নয়নের পাশে থাকবে, শেখ হাসিনাকে ভোট দেবে।

শুক্রবার সকাল ১০টায় নওগাঁর পোরশা হাইস্কুল কাম মাদ্রাসা মাঠে তেঁতুলিয়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, কৃষকবান্ধব শেখ হাসিনার সরকারের সময়োপযোগী পদক্ষেপের কারণে দেশে খাদ্য সংকট হয়নি, হবেও না। কৃষকের জন্য সরকার ভর্তুকি মূল্যে সার দিচ্ছে। বিনামূল্যে বীজ ও কৃষি উপকরণ দিচ্ছে। যার ফলে কৃষক তার ফসলের ন্যায্যমূল্য পাচ্ছেন। অথচ বিএনপির আমলে সার চেয়ে কৃষক গুলি খেয়েছিলেন। প্রাণ গিয়েছিল ১৯ কৃষকের।

সাধন চন্দ্র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন তিনি ঘরে ঘরে বিদ্যুৎ দেবেন, দিয়েছেন। মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস তৈরি করে দিয়েছেন। তাদের সম্মানীভাতা বাড়িয়েছেন। গৃহহীনকে ঘর করে দিয়েছেন। বয়স্কদের ভাতা দিচ্ছেন, বিধবারাও ভাতা পাচ্ছেন। এমন কোনো খাত নেই যেখানে প্রধানমন্ত্রীর সাহায্য-সহযোগিতা পৌঁছেনি। দেশের উন্নয়নে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। এ সময় প্রধানমন্ত্রীর উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার পদ্মা সেতু করেছে। মেট্রোরেল চলছে আর পাতাল রেলের কাজও চলছে। ২০২৩ সালে আরও অনেক মেগা প্রকল্পের সুফল পাবে দেশের জনগণ।

Share This Article


পণ্যের দাম ঠিক রাখতে নেয়া হচ্ছে বিকল্প ব্যবস্থা: প্রতিমন্ত্রী

হজ ব্যবস্থাপনা সংক্রান্ত জাতীয় ও নির্বাহী কমিটি গঠন

৭ অঞ্চলে তাপমাত্রা ছাড়াল ৪০ ডিগ্রি

মন্ত্রণালয়ের সুনাম বাড়াতে সবাইকে কাজ করতে হবে: প্রতিমন্ত্রী

আন্তর্জাতিক শান্তি রক্ষায় ব্যর্থ হয়েছে নিরাপত্তা পরিষদ: জাতিসংঘে ইরান

ঈদের আমেজ ব্যাংকপাড়ায়

আজ থেকে স্বাভাবিক নিয়মে চলবে ব্যাংকের লেনদেন

উপজেলা নির্বাচনে জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ: স্থানীয় সরকারমন্ত্রী

ইসরায়েলে হামলা নয়, ইরানকে সতর্কবার্তা বাইডেনের

শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল সাড়ে ৪ হাজার পরিবার

ফাঁকা হচ্ছে ঢাকা, সতর্ক অবস্থানে পুলিশ

প্রধানমন্ত্রী দিলেন নৌকা, পেলেন ব্রাজিলের জার্সি