দেশের উন্নয়নে বিএনপির কোনো ভূমিকা নেই: খাদ্যমন্ত্রী

  নওগাঁ সংবাদদাতা
  প্রকাশিতঃ বিকাল ০৫:৪০, শুক্রবার, ৩ মার্চ, ২০২৩, ১৮ ফাল্গুন ১৪২৯

দেশের উন্নয়নে বিএনপির কোনো ভূমিকা নেই দাবি করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বিএনপির রাজনীতি শুধু লুটপাট আর খাই খাই। তিনি বলেন, দেশের মানুষ উন্নয়ন চায়, সন্ত্রাস নয়। শেখ হাসিনা দেশের উন্নয়ন করেছেন বলেই আগামী নির্বাচনে জনগণ উন্নয়নের পাশে থাকবে, শেখ হাসিনাকে ভোট দেবে।

শুক্রবার সকাল ১০টায় নওগাঁর পোরশা হাইস্কুল কাম মাদ্রাসা মাঠে তেঁতুলিয়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, কৃষকবান্ধব শেখ হাসিনার সরকারের সময়োপযোগী পদক্ষেপের কারণে দেশে খাদ্য সংকট হয়নি, হবেও না। কৃষকের জন্য সরকার ভর্তুকি মূল্যে সার দিচ্ছে। বিনামূল্যে বীজ ও কৃষি উপকরণ দিচ্ছে। যার ফলে কৃষক তার ফসলের ন্যায্যমূল্য পাচ্ছেন। অথচ বিএনপির আমলে সার চেয়ে কৃষক গুলি খেয়েছিলেন। প্রাণ গিয়েছিল ১৯ কৃষকের।

সাধন চন্দ্র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন তিনি ঘরে ঘরে বিদ্যুৎ দেবেন, দিয়েছেন। মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস তৈরি করে দিয়েছেন। তাদের সম্মানীভাতা বাড়িয়েছেন। গৃহহীনকে ঘর করে দিয়েছেন। বয়স্কদের ভাতা দিচ্ছেন, বিধবারাও ভাতা পাচ্ছেন। এমন কোনো খাত নেই যেখানে প্রধানমন্ত্রীর সাহায্য-সহযোগিতা পৌঁছেনি। দেশের উন্নয়নে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। এ সময় প্রধানমন্ত্রীর উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার পদ্মা সেতু করেছে। মেট্রোরেল চলছে আর পাতাল রেলের কাজও চলছে। ২০২৩ সালে আরও অনেক মেগা প্রকল্পের সুফল পাবে দেশের জনগণ।

Share This Article


ঢাবির ভিসি চত্বরে অবস্থান নিয়েছেন আন্দোলনকারীরা

গাজা ভূখণ্ডে সিরিজ হামলা ইসরায়েলের, নিহত ৫০

প্রধানমন্ত্রী'র বক্তব্যের মর্মার্থ বিকৃত করলো কারা

তিন বিভাগে বিজিবি মোতায়েন

যুক্তরাষ্ট্রের ‘ভিত্তিহীন দাবি’ সহিংসতা উসকে দিতে পারে

সর্বোচ্চ আদালতকে পাশ কাটিয়ে সরকার কিছুই করবে না

কোটাব্যবস্থা নিয়ে প্রচারপত্র দিলেন ছাত্রলীগের শীর্ষ নেতারা

পরিবেশ শান্ত করতে ঢাবিতে পুলিশ মোতায়েন

২০৪১ সালের মধ্যে দেশ সোনার বাংলাদেশে পরিণত হবে : স্পিকার

কুমিল্লায় জোড়া হত্যা মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড

গণহত্যার বিরুদ্ধে মুসলিম বিশ্বে ঐক্যের আহ্বান প্রধানমন্ত্রীর

মেসি-ডি মারিয়ার চোখের জয়ে কোপা জয়ে রাঙাল আর্জেন্টিনা