‘দেউলিয়া’ বিএনপিকে আয়নায় মুখ দেখতে বললেন নাছিম

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:৪৬, শুক্রবার, ৩ মার্চ, ২০২৩, ১৮ ফাল্গুন ১৪২৯
  • বিএনপি অস্তিত্বহীন রাজনৈতিক দলে পরিণত হয়েছে।
  • বিএনপির রাজনৈতিক উদ্দেশ্য হচ্ছে যড়যন্ত্র অথবা বিরাজনীতিকরণ।

বিএনপি দেউলিয়া হয়ে গেছে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, দেউলিয়া হওয়া রাজনৈতিক দলের মুখে অনেক কথা মানায়, তাদের নিজেদের চেহারা আয়নায় দেখে নেওয়া দরকার। নিজেরাও জানে না তারা অস্তিত্বহীন রাজনৈতিক দলে পরিণত হয়েছে।

শুক্রবার (৩ মার্চ) সকালে ধানমন্ডির বঙ্গবন্ধুর ভবনের সামনে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। 

বিএনপির আন্দোলন সম্পর্কে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, গণতান্ত্রিক অধিকার আছে যে যার মতো রাজনীতি করবে। জনগণ যদি তাদের ডাকে সাড়া দেয়, সেটা সময়ই বলে দেবে তারা আন্দোলনকারী নাকি গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষার পক্ষে সরকারের সঙ্গে রয়েছে। বিএনপির রাজনৈতিক উদ্দেশ্য হচ্ছে যড়যন্ত্র অথবা বিরাজনীতিকরণ। 

তবে আন্দোলনের নামে নৈরাজ্য করলে প্রতিহত করা হবে জানিয়ে তিনি বলেন, অতীতে তারা নৈরাজ্য-অগ্নিসন্ত্রাসের মাধ্যমে দেশে বিপর্যয়কর পরিস্থিতি তৈরি করেছে। দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়ে একটা বিপর্যয়কর পরিস্থিতিতে নিয়ে গিয়েছিল।

‘জনগণের সঙ্গে সম্পৃক্ত থাকলে তারা নির্বাচনে আসবে। তাহলে সরকার পরিচালনা করার সুযোগ আছে। কিন্তু নির্বাচনে না এসে  গায়ের জোরে বিশৃঙ্খলা সৃষ্টি করবে জনগণকে সঙ্গে নিয়ে নিয়ে সঠিক জবাব দেওয়া হবে’।

আ.লীগ রাজনীতির মাঠে আছে জানিয়ে তিনি বলেন, এজন্য মাঠে-ময়দানে দায়িত্বশীল রাজনৈতিক দল হিসেবে ভোটের রাজনীতিকে জোরদার করার জন্য কাজ করে যাচ্ছি। সরকার যে উন্নয়ন কর্মকাণ্ড করছে সেটা জনগণের কাছে বারবার তুলে ধরছি।

বিএনপির মিথ্যাচার সম্পর্কে তিনি বলেন, তারা নির্বাচনে জালিয়াতি করে ১৫ ফেব্রুয়ারি মার্কা নির্বাচন করে, দেড় কোটি ভুয়া ভোটার দিয়ে নির্বাচনী বৈতরণী পার হতে চায় তাদের মুখে এরকম মিথ্যাচার শোভা পায় না। বিএনপির কথার সত্যতার বিন্দুমাত্র লেশ নেই। দেশের মানুষকে বোকা বানানো সহজ নয়। বাংলাদেশের মানুষ শান্তিকামী মানুষ। 

Share This Article


তিন সমন্বয়ককে আটকের কারণ জানালেন ডিবিপ্রধান হারুন

নিহত সাইদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকার চেক দিল বেরোবি

পুলিশ, র‍্যাব, বিজিবি ও আনসারের ৩১৩ স্থাপনায় হামলা

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে

‘ট্রেন চলাচলের বিষয়ে এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নি’

সহিংসতা-নাশকতার অভিযোগে ২০১ মামলায় গ্রেপ্তার ২২০৯

কারফিউ শিথিল : সড়কে বেড়েছে গাড়ি চলাচল, কর্মচঞ্চল অফিস-আদালতপাড়া

মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী

ক্ষতিগ্রস্ত মিরপুর ১০ নম্বর মেট্রোরেল স্টেশন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী

ঢাকার ৮ থানার ওসি বদলি

আজ ৪ ঘণ্টা ব্যাংক খোলা

পোশাক কারখানা খুলছে আজ