যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

  জেলা সংবাদদাতা
  প্রকাশিতঃ সকাল ০৯:৩৬, বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩, ১৭ ফাল্গুন ১৪২৯

যশোরের মনিরামপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো একজন। বুধবার রাতে যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকার নরনিয়া গ্রামের আইয়ুব মোড়লের ছেলে মাসুদ রানা ও একই এলাকার আলী মোড়লের ছেলে রাকিব মোড়ল। আহতের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে তারা যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর কলেজ এলাকায় দুর্ঘটনাকবলিত একটি মোটরসাইকেল ও তিন আরোহীকে পড়ে থাকতে দেখেন। এ সময় তারা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। ঘটনাস্থল থেকে তারা দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। গুরুতর আহত একজনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তবে দুর্ঘটনাটি কীভাবে ঘটল তা কেউ নিশ্চিত করতে পারেননি।

নিহত মাসুদ রানার বড় ভাই রিপন হোসেন জানান, তার ভাই মাসুদ রানা ভাড়ায় মোটরসাইকেল চালায়। আর রাকিব মোড়ল মোটরসাইকেল সার্ভিসিংয়ের কাজ করে। বুধবার বিকেলে তারা দুইজন মোটরসাইকেলে করে যশোর শহরে গিয়েছিল। রাতে চুকনগরে ফিরছিল তারা। ফেরার পথে এ দুর্ঘটনা ঘটতে পারে। তবে মাসুদ ও রাকিবের সঙ্গে আর কে ছিলেন তা তিনি বলতে পারেননি।

মণিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, পথচারীদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তবে কীভাবে দুর্ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। নিহত দুই জনের মরদেহ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর আহত একজনকে যশোর হাসপাতালে পাঠানো হয়েছে।

Share This Article


খাদ্যপণ্য নিয়ে সেন্টমার্টিন যাবে বার আউলিয়া জাহাজ

যেই হোক দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা ব্যবস্থা নিবেন: নানক

কিছু দিনের মধ্যেই বুয়েটে হবে শতকোটি টাকার ন্যানোল্যাব: পলক

কুরবানির আগেই সংগ্রহে রাখুন প্রয়োজনীয় সামগ্রী, না হলে পড়তে পারেন বিপাকে

জলবায়ু অর্থায়নের প্রতিশ্রুতি রাখেনি উন্নত বিশ্ব: জিসিএ প্রধান

১০ ক্যাটাগরিতে বাংলাদেশের ওপর ভিসা নিষেধাজ্ঞা তুলে নি‌ল ওমান

বর্জ্য অপসারণে ১০ হাজারের বেশি কর্মী কাজ করবেন: মেয়র আতিক

দোষী সাব্যস্ত বাইডেনের ছেলে, হতে পারে ২৫ বছরের কারাদণ্ড

কাল থেকে চলবে ঈদ স্পেশাল ট্রেন

আশা যোগাচ্ছে নেপালের বিদ্যুৎ

‘কারুরত্ন’ হয়েছেন ঝিনাইদহের গোপেন্দ্র নাথ

ইউরোপীয় পার্লামেন্ট নির্বাচনে কট্টর ডানপন্থীদের জয় জয়কার