‘রোনালদোর সঙ্গে আমার ঘনিষ্ঠ সম্পর্ক হয়েছে’

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৪৩, মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১৫ ফাল্গুন ১৪২৯

চিলির এক মডেলের দাবি, পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে তার যৌন সম্পর্ক হয়েছিল। সেই বিশেষ মুহূর্তের ভিডিও তার কাছে রয়েছে।  সম্প্রতি চিলির সেই মডেল ড্যানিয়েলা শাভেস নিজের টুইটে লিখেছেন- যদি নিজের সঙ্গীর বাইরে অন্য এক পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক হয়, যিনি উদার মানসিকতার এবং তার কোনো দাবি নেই, তাহলে কি তাকে প্রতারণা বলা যায়? এটা শুধুই যৌন সম্পর্ক। আর কিছু নয়। হ্যাঁ, রোনালদোর সঙ্গে আমার যৌন সম্পর্ক হয়েছিল।

 

রোনালদোর সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ভিডিও রয়েছে জানিয়ে ড্যানিয়েলা লিখেছেন- আমি একটুও বাড়িয়ে কিছু বলছি না। আমার কথা প্রমাণ করার মতো ভিডিও রয়েছে। কিন্তু সেই ভিডিও আমি কাউকে দেখাব না। কারণ প্রত্যেকের জীবনে গোপনীয়তা থাকে। তাছাড়া সেই ভিডিও তোলার সময় আমরা দুইজনেই নগ্ন ছিলাম।

শুধু রোনালদোই নয়, আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির কথাও বলেছেন ড্যানিয়েলা। তবে সরাসরি মেসির নাম করেননি তিনি। ড্যানিয়েলা লিখেছেন, আমি এমন একজন মহিলাকে চিনি যার সঙ্গে আর্জেন্টিনার বিখ্যাত ১০ নম্বর জার্সিধারীর প্রেমের সম্পর্ক ছিল। তাতে কি কোনো সমস্যা হয়েছে?  ড্যানিয়েলার এই দাবি নিয়ে অবশ্য রোনালদো ও মেসি কেউই মুখ খোলেননি। 

বিষয়ঃ তারকা

Share This Article