‘চলে গেলাম, আমার মতো কাউকে ধোঁকা দিও না’

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৪২, মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১৫ ফাল্গুন ১৪২৯

স্বামীর পেনড্রাইভে অন্য নারী সঙ্গে আপত্তিকর ছবি পাওয়ায় বিষপান করে এক আত্মহত্যা করেছেন এক নারী। ঘটনাটি ঘটেছে ভারতের বিহার রাজ্যের মুজফ্‌ফরপুরে।আত্মঘাতী ওই নারীর নাম আজমত। তিনি শিক্ষকতা করতেন। বিহারের মুজফ্‌ফরপুরের হরিয়াপুর থানা এলাকায় থাকতেন।

 

পুলিশ সূত্রের বরাতে আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, গত বছরের এপ্রিলে জাহির জাভেদের নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় আজমতের। কর্মসূত্রে ভোপালে থাকেন জাভেদ। বিয়ের পর থেকেই আজমতের সঙ্গে অশান্তি শুরু হয় জাভেদের।

আজমতের পরিবারের দাবি, জাভেদের বিয়ে বহির্ভূত সম্পর্কের কারণে সংসারে অশান্তি ছিল। একাধিক নারীর সঙ্গে সম্পর্কের কথা জানতে পেরেছিলেন আজমত। তবে স্বামীকে হাতেনাতে ধরার জন্য সুযোগ খুঁজছিলেন। এক পর্যায়ে জাভেদের একটি পেনড্রাইভ খুঁজে পান। সেখানে একাধিক নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা গেছে জাভেদকে। আর এতে কষ্ট পেয়ে বাবার বাড়িতে চলে যান আজমত। সেখানেই বিষপান করে আত্মহত্যা করেন।

এদিকে আত্মহত্যার আগে আজমতের ধারণ করা একটি ভিডিও উদ্ধার করেছে পুলিশ। এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ওই ভিডিওতে আজমতকে বলতে শোনা গেছে, ‘আমি চলে গেলাম। এবার তুমি খুশিতে থেকো। তবে আমার মতো আর কাউকে ধোঁকা দিও না।

মুজফ্‌ফরপুরের ডেপুটি পুলিশ সুপার রাঘব দয়াল জানিয়েছেন, গৃহবধূ আজমত শিক্ষকতা করতেন। এ ঘটনায় তার পরিবার জাভেদের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ তুলেছেন। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে।

Share This Article


ইমরান খানের দলকে নিষিদ্ধ করছে পাকিস্তান সরকার

দেশে দেশে কোটা ব্যবস্থা

আমি মারাও যেতে পারতাম: ট্রাম্প

গাজায় ইসরায়েলি বর্বরতা চলছেই, নিহত আরও ১৪১ ফিলিস্তিনি

প্রাণে বেঁচে ঈশ্বরের কাছে ট্রাম্পের কৃতজ্ঞতা প্রকাশ

যুক্তরাষ্ট্রে চলতি বছর ৩০২ বন্দুক হামলার ঘটনা

গাজায় গণহত্যার জন্য ইসরাইল ও যুক্তরাষ্ট্র দায়ী: মাহমুদ আব্বাস

ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়েছে: এফবিআই

পশ্চিমের সঙ্গে উত্তেজনার মধ্যেই ইংরেজির বিস্তার উত্তর কোরিয়ায়

হামলার ঘটনায় বাইডেনকেই দায়ী করছেন ট্রাম্পের সমর্থকরা

আমেরিকায় এমন সহিংসতার স্থান নেই, এটা ক্ষমা করা যায় না: বাইডেন

ডান কানে গুলিবিদ্ধ ট্রাম্প