‘চলে গেলাম, আমার মতো কাউকে ধোঁকা দিও না’

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৪২, মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১৫ ফাল্গুন ১৪২৯

স্বামীর পেনড্রাইভে অন্য নারী সঙ্গে আপত্তিকর ছবি পাওয়ায় বিষপান করে এক আত্মহত্যা করেছেন এক নারী। ঘটনাটি ঘটেছে ভারতের বিহার রাজ্যের মুজফ্‌ফরপুরে।আত্মঘাতী ওই নারীর নাম আজমত। তিনি শিক্ষকতা করতেন। বিহারের মুজফ্‌ফরপুরের হরিয়াপুর থানা এলাকায় থাকতেন।

 

পুলিশ সূত্রের বরাতে আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, গত বছরের এপ্রিলে জাহির জাভেদের নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় আজমতের। কর্মসূত্রে ভোপালে থাকেন জাভেদ। বিয়ের পর থেকেই আজমতের সঙ্গে অশান্তি শুরু হয় জাভেদের।

আজমতের পরিবারের দাবি, জাভেদের বিয়ে বহির্ভূত সম্পর্কের কারণে সংসারে অশান্তি ছিল। একাধিক নারীর সঙ্গে সম্পর্কের কথা জানতে পেরেছিলেন আজমত। তবে স্বামীকে হাতেনাতে ধরার জন্য সুযোগ খুঁজছিলেন। এক পর্যায়ে জাভেদের একটি পেনড্রাইভ খুঁজে পান। সেখানে একাধিক নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা গেছে জাভেদকে। আর এতে কষ্ট পেয়ে বাবার বাড়িতে চলে যান আজমত। সেখানেই বিষপান করে আত্মহত্যা করেন।

এদিকে আত্মহত্যার আগে আজমতের ধারণ করা একটি ভিডিও উদ্ধার করেছে পুলিশ। এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ওই ভিডিওতে আজমতকে বলতে শোনা গেছে, ‘আমি চলে গেলাম। এবার তুমি খুশিতে থেকো। তবে আমার মতো আর কাউকে ধোঁকা দিও না।

মুজফ্‌ফরপুরের ডেপুটি পুলিশ সুপার রাঘব দয়াল জানিয়েছেন, গৃহবধূ আজমত শিক্ষকতা করতেন। এ ঘটনায় তার পরিবার জাভেদের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ তুলেছেন। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে।

Share This Article


রাফায় অভিযান: জাতিসংঘ আদালতের রায় প্রত্যাখ্যান ইসরায়েলের

লোকসভা নির্বাচন: ষষ্ঠ দফায় শুরু হয়েছে ভোটগ্রহণ

রাইসির হেলিকপ্টার দুর্ঘটনা নিয়ে নতুন তথ্য দিলো ইরান

ফিলিস্তিন রাষ্ট্রের স্বীকৃতি হামাসের পুরস্কার নয়: বোরেল

ইসরায়েলকে রাফায় অভিযান বন্ধের নির্দেশ আইসিজের

এবার মার্কিন সম্পত্তি বাজেয়াপ্ত করবেন পুতিন

ক্ষমতায় গেলে ফিলিস্তিনকে স্বীকৃতি দেওয়ার কথা বললেন ব্রিটিশ নেতা

আইসিসির ওপর মার্কিন নিষেধাজ্ঞা ঠেকাতে ১২০ সংগঠনের চিঠি

প্রেসিডেন্ট রাইসিকে ইরানের মাশহাদে দাফন

পর্বতশৃঙ্গের কাছে গিয়ে মারা গেলেন আরোহী

ইসরায়েলের রাফা অভিযান নিয়ে আইসিজের রায়ের অপেক্ষা

গাজায় আগ্রাসন জোরদার ইসরায়েলের, নিহত অর্ধশতাধিক