ষড়যন্ত্র করে কোনোদিনই সফল হবে না বিএনপি: মতিয়া চৌধুরী

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:১৭, সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১৪ ফাল্গুন ১৪২৯

জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, মৌলবাদ, জঙ্গিবাদ ও রাজাকারের উত্থান এই বাংলার যুবসমাজ, তরুণ সমাজ এবং এই প্রজন্ম রুখবেই রুখবে।  বিএনপি যে ষড়যন্ত্র করছে- সেখানে তারা কোনোদিনই সফল হবে না। দেশের জনগণ তাদের রুখে দেবে।

সোমবার বিকেলে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, ‘শেখ হাসিনার চিন্তা-চেতনা মানুষ উপলব্ধি করতে পেরেছে বলে আজ স্মার্ট বাংলাদেশের স্লোগান সারাদেশের মানুষের মুখে মুখে থাকে। এটা কি কেউ ভাবতে পেরেছিল বাংলাদেশ মহাকাশে স্যাটেলাইট পাঠাবে? যা সম্ভব হয়েছে।’

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, কোনো কর্মসূচি দিলেই জনপ্রিয় হয় না। ৬ দফার আগে অনেক দফা হয়েছিল। কিন্তু সফল হয়নি। যখন ৬ দফা দেওয়া হয় তখন বাঙালির হৃদয়ে ঝংকার তুলেছিল। যার ফলশ্রুতিতে বাংলাদেশ এক দফায় পরিণত হয়ে স্বাধীনতা পায়।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত বঙ্গবন্ধু গবেষক সুভাষ সিংহ রায়।

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী প্রমুখ।

সভা শেষে ১৫০ জন কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরণ করা হয়।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না

সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন

ওয়ার্ডে ওয়ার্ডে প্রস্তুত হয়ে যান : ওবায়দুল কাদের

নিহত সবুজের লাশ নিয়ে ছাত্রলীগের বিক্ষোভ

ছাত্রশিবির-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে

ঢাবি বন্ধ ঘোষণা, সন্ধ্যা ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ

ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে অভিযানে নামবে পুলিশ : ডিবিপ্রধান

বিএনপি কার্যালয় থেকে ১০০ ককটেল উদ্ধার, গ্রেপ্তার ৭

কোটা আন্দোলনের পেছনে মতলবি মহল: ওবায়দুল কাদের

চার জেলায় বিজিবি মোতায়েন

আমরা আদালতের রায় পর্যন্ত অপেক্ষা করবো: আইনমন্ত্রী

যুক্তরাষ্ট্রের বক্তব্যের প্রতিবাদ জানাল বাংলাদেশ