ধর্মীয় বিদ্বেষ ছড়াচ্ছে বিএনপি: আমিনুল ইসলাম

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৪৫, রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১৩ ফাল্গুন ১৪২৯

‘সরকার দেশের আনাচে-কানাচে অভূতপূর্ব উন্নয়নকাজ করে যাচ্ছে’

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম বলেছেন, বিএনপি-জামায়াত জোট সরকার দুই মেয়াদে ১০ বছর ক্ষমতায় থাকলেও দেশে দৃশ্যমান কোনো উন্নয়ন করতে পারেনি, উপরন্তু পাঁচবার দেশকে দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন এবং জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল। এখন তারা শেখ হাসিনার সঙ্গে রাজনীতিতে না পেরে মিথ্যাচার করে ধর্মীয় বিদ্বেষ ছড়াচ্ছে।

শনিবার বিকেলে চট্টগ্রামের সাতকানিয়ায় টঙ্কাবতী খালের ওপর সাতকানিয়া-লোহাগাড়া মৈত্রী সেতু উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমিনুল ইসলাম বলেন, সরকার দেশের আনাচে-কানাচে অভূতপূর্ব উন্নয়নকাজ করে যাচ্ছে। দেশ এখন সর্বক্ষেত্রে উন্নয়নের উচ্চ শিখরে। শেখ হাসিনার সরকারের আমলে দেশে চার লাখ ২০ হাজার মিটার ব্রিজ-কালভার্ট নির্মাণ এবং সাড়ে চার লাখ কিলোমিটার রাস্তা পাকা করা হয়েছে। নানা ষড়যন্ত্র ও বাঁধা উপেক্ষা করে পদ্মাসেতু নির্মাণ করেছেন শেখ হাসিনা। এছাড়া মেট্রোরেল, বঙ্গবন্ধু টানেল, বিদ্যুৎ উৎপাদন, ৯ লাখ ভূমিহীন মানুষকে ঘর নির্মাণ করে দিয়ে বিশ্বে এক অনন্য নজির স্থাপন করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ৫৬০টি দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামিক সংস্কৃতি কেন্দ্র নির্মাণ, মসজিদ ভিত্তিক মক্তব প্রতিষ্ঠা করে বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। সবাইকে এই ধর্ম ব্যবসায়ীদের প্রোপাগান্ডার বিরুদ্ধে সোচ্চার হয়ে তাদের প্রতিরোধ করতে হবে।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন-  সাতকানিয়া-লোহাগাড়ার এমপি প্রফেসর ড. আবু রেজা মুহাম্মাদ নেজামুদ্দীন নদভী, সাতকানিয়া-লোহাগাড়া মৈত্রী সেতু বাস্তবায়ন কমিটির সভাপতি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এম ইদ্রিচ, লোহাগাড়া আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, সাতকানিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি অ্যাডভোকেট সাইফুদ্দিন ছিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, লোহাগাড়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাষ্টার মোহাম্মদ মিয়া ফারুক প্রমুখ।

Share This Article


কোটা আন্দোলনে জামায়াত-শিবির অনুপ্রবেশ, শিক্ষকদের মারধর

কোটা আন্দোলনের পেছনে মতলবি মহল: ওবায়দুল কাদের

দুইজন নিহতের অসত্য দাবি যুক্তরাষ্ট্রের, কড়া প্রতিবাদ বাংলাদেশের

সর্বোচ্চ বিদ্যাপীঠে স্বঘোষিত ‘রাজাকার,’ কেমন মেধাবী তারা?

কোটা আন্দোলনে বিএনপির অর্থায়ন, সারা দেশে শিবিরের শক্ত নেটওয়ার্ক

কোটাব্যবস্থা নিয়ে প্রচারপত্র দিলেন ছাত্রলীগের শীর্ষ নেতারা

যারা ‘আমি রাজাকার’ স্লোগান দিচ্ছেন, তাদের শেষ দেখিয়ে ছাড়বো: ছাত্রলীগ সভাপতি

আন্দোলনকারীদের রাজাকার স্লোগানের জবাব ছাত্রলীগই দেবে: কাদের

রাজাকার পরিচয় বহনকারীদের বাংলা ছাড়ার দাবি সারাদেশে

দেশে দেশে কোটা ব্যবস্থা

দেশের সর্বোচ্চ বিদ্যাপিটের ছাত্রদের মেধার এতো অধঃপতন!

শিক্ষার্থী আন্দোলন ফায়দা লোটার আত্মঘাতী কৌশল