শাবিপ্রবিতে ৩০০ চাকরি নিয়ে আসছে ২৮ প্রতিষ্ঠান

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৪২, রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১৩ ফাল্গুন ১৪২৯
  • চতুর্থ সাস্টসিসি জব ফেস্ট শুরু হচ্ছে ১ মার্চ।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’ এর ৯ম কার্যনির্বাহী কমিটির আয়োজনে চতুর্থ সাস্টসিসি জব ফেস্ট শুরু হচ্ছে ১ মার্চ। দুই দিনব্যাপী এ ফেস্টে দেশের স্বনামধন্য ২৮ প্রতিষ্ঠানের প্রায় ৩০০ টিরও বেশি চাকরি নিয়ে অংশগ্রহণ করবে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ১টায় শাবি প্রেসক্লাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সংগঠনের সভাপতি ওয়ালিউর ইসলাম সায়র।

সংবাদ সম্মেলনে সায়র বলেন, ক্যারিয়ার ক্লাবের আয়োজনে জব ফেস্টে দেশের বিভিন্ন জায়গার বিখ্যাত ২৮টি প্রতিষ্ঠানের প্রায় ৩০০ টিরও বেশি চাকরি নিয়ে অংশগ্রহণ করবে। এদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- পাঠাও, আইপিডিসি ফাইন্যান্স, অর্থল্যাব, প্রান-আরএফএল গ্রুপ, ডরিক, লিঙ্ক-৩, আরলা ফুড, এপেক্স, এডিসন রিয়েল এস্টেট, ক্রাউন সিমেন্ট, ইয়ো টেক, নাভানা গ্রুপ, মেঘনা গ্রুপ অব ইন্ড্রাস্টিজ, সিলেট ইম্পিরাল হাসপাতালসহ বিভিন্ন ন্যাশনাল ও মাল্টিন্যাশনাল কোম্পানি। 

তিনি আরো বলেন, বুধবার (১ মার্চ) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল গ্রাউন্ডে এ জব ফেস্টের উদ্বোধন করা হবে। দুই দিনব্যাপী এই অনুষ্ঠানের প্রথম দিনে প্রার্থীদের কাছ থেকে সিভি সংগ্রহ করা হবে। দ্বিতীয় দিন সিভি থেকে বাছাইকৃত প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। এই জব ফেস্টে সিলেটের সব সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের যেকোনো বিভাগ হতে স্নাতক সম্পন্নকৃত শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article