বাবা ভয়ঙ্কর নির্যাতন করতো : উরফি জাভেদ

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:৪৯, রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১৩ ফাল্গুন ১৪২৯

বাবা আমাদের উপর খুবই অত্য়াচার করত। খুব মারধর করত। মাকেও মারধর করত বাবা। এসব দেখেই আমি বড় হয়েছি। বাবা বাড়িতে আটকে রাখত আমায়।

নিজের বাবা বিরুদ্ধে আগেই নির্যাতনের অভিযোগ তুলেছিলেন উরফি জাভেদ। এবার জানালেন তার বাবা এতই অত্যাচার-নির্যাতন করতেন যে, তা সইতে না পেরে তিনি আত্মহত্যার চেষ্টাও করেছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি নিজেই এ তথ্য জানিয়েছেন।

উরফি জানান, ‘আমরা পাঁচ ভাই-বোন। বাবা আমাদের উপর খুবই অত্য়াচার করত। খুব মারধর করত। মাকেও মারধর করত বাবা। এসব দেখেই আমি বড় হয়েছি। বাবা বাড়িতে আটকে রাখত আমায়। অনেক বার আত্মহত্যা করার চেষ্টাও করেছি।’

এই বিতর্কিত মডেল আরও বলেন, ‘খুবই অর্থাভাব ছিল আমাদের। বহু রাত গেছে আমরা খেতে পায়নি। আমার বাড়ির লোক চাইত না যে আমি মিডিয়া জগতে আসি। কিন্তু ওই বাজে পরিস্থিতি থেকে বের হওয়ার কারণেই আমি এই দুনিয়াকে বেছে নেই। ছোটবেলার অন্ধকার ঢাকতে এখনকার ঝকঝকে দিকটাকে বেছে নিয়েছি।’

 

উল্লেখ্য, হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসাবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস ’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। 

বিষয়ঃ তারকা

Share This Article