আমার স্বামী নওয়াজউদ্দিন আমাকে ধর্ষণ করেছে: আলিয়া

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:১০, শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১২ ফাল্গুন ১৪২৯

একের পর এক অভিযোগ দায়ের করেই চলেছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তার স্ত্রী আলিয়া। কখনো নওয়াজের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে, কখনো আবার অভিনেতার দিকে অভিযোগের আঙুল তুলেছেন আলিয়া। এবার নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন তার স্ত্রী। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন আলিয়া। সেখানেই অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করলেন আলিয়া।

 

সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন বলিউড তারকা নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া। যেখানে তাকে কান্নায় ভেঙে পড়তে দেখা যাচ্ছে।

নিজের ইনস্টাগ্রামে প্রকাশিত ওই ভিডিওতে ধর্ষণের অভিযোগ আনার পাশাপাশি তিনি বলেন, ‘যে কোনোদিনই সন্তানদের দায়িত্ব নিল না, যে জানতেই পারল না কীভাবে সন্তানেরা বড় হয়ে গেল, সে এখন দায়িত্ব নিতে এসেছে। আসলে ও আমার সন্তানদের কেড়ে নিতে চায়। ক্ষমতার জোরে ভালো বাবা হওয়ার চেষ্টা করছে। আসলে ও নিজের ক্ষমতার অপব্যবহার করে এক মায়ের কোল খালি করতে চাইছে।’

তিনি আরও বলেন, ‘আমার সন্তানরা জানেই না বাবার স্নেহ কী হয়, তুমি অর্থের জোরে সবকিছু কিনতে পারলেও আমার সন্তানদেরকে আমার থেকে আলাদা করতে পারবে না।’

এরইমধ্যে নওয়াজের বিরুদ্ধে ভারসোভা থানায় ধর্ষণের মামলা করেছন আলিয়া। সেইসঙ্গে জানিয়েছেন, নওয়াজ যতই চাপ প্রয়োগ করুক কিছুতেই সন্তানদের তার থেকে ছিনিয়ে নিতে দেবেন না তিনি।

আলিয়া-নওয়াজের সম্পর্ক কোনোদিনই ভালো ছিল না। দীর্ঘদিন আলাদা ছিলেন তারা। বিচ্ছেদেরও সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু করোনা মহামারিতে দূরত্ব ভুলে ফের এক ছাদের নিচে আসেন তারা। তবে এ ভালোবাসা দীর্ঘায়িত হয়নি।

বিষয়ঃ তারকা

Share This Article