কোটালীপাড়ায় প্রস্তুত মঞ্চ, অপেক্ষা প্রধানমন্ত্রীর

  গোপালগঞ্জ সংবাদদাতা
  প্রকাশিতঃ সকাল ০৯:৫৯, শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১২ ফাল্গুন ১৪২৯

দীর্ঘ ৪ বছর পর আজ শনিবার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় আসছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখানে আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথি হয়ে ভাষণ দেবেন তিনি।

শনিবার দুপুর ১২টার দিকে এ জনসভার আনুষ্ঠানিকতা শুরু হওয়ার কথা রয়েছে। এ ছাড়া উদ্বোধন করবেন ৪৯টি উন্নয়ন প্রকল্পের।

কোটালীপাড়ার সাদুল্যাপুর ইউনিয়নের ভাঙ্গারহাট তালিমপুর-তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠের জনসভা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে দলের প্রতীক নৌকার আদলে তৈরি করা হয়েছে জনসভার মঞ্চ। এ জনসভায় প্রায় ২০ লাখ মানুষের সমাগম হবে বলে আশা করছেন নেতাকর্মীরা। জনসভাকে কেন্দ্র করে প্রশাসনের পক্ষ থেকে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হয়েছে পুরো জেলা।

এদিকে, প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে কোটালীপাড়া উপজেলায় সাজ সাজ রব বিরাজ করছে। ব্যানার, ফেস্টুন ও পোস্টারে ছেয়ে গেছে জনসভাস্থল। স্থানীয় নেতাকর্মীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে কোটালীপাড়া-ভাঙ্গারহাট রোডের বিভিন্ন স্থানে তৈরি করা হয়েছে তোরণ।

৪৯টি প্রকল্পের মধ্যে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ৩১টি, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের চারটি, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তিনটি, কোটালীপাড়া উপজেলা পরিষদের দুটি, গোপালগঞ্জ পৌরসভার দুটি, গণপূর্ত বিভাগের দুটি, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের দুটি, কোটালীপাড়া পৌরসভার একটি, গোপালগঞ্জ জেলা পরিষদের একটি এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের একটি প্রকল্প বাস্তবায়ন হয়েছে।

এসব প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আওয়ামী লীগের জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী। পরে তিনি সেখানে নেতাকর্মীর উদ্দেশ্যে নির্দেশনামূলক বক্তব্য দেবেন। এরপর টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে ঢাকার উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী।

Share This Article


অহেতুক কিছু কথায় মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন

কোটা আন্দোলন ঘিরে লাশের রাজনীতি করতে চায় বিএনপি-জামায়াত: কাদের

কঠোর নিরাপত্তায় রাজধানীতে চলছে তাজিয়া মিছিল

আজ পবিত্র আশুরা

দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা

মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে হবে: প্রধানমন্ত্রী

মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে হবে: প্রধানমন্ত্রী

‘পত্রপত্রিকা কী লিখল সেটা দেখে নার্ভাস হওয়ার কিছু নেই’

দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার: প্রধানমন্ত্রী

নিজেদের রাজাকার ঘোষণা দিয়ে শিক্ষার্থীদের স্লোগান লজ্জার: প্রধানমন্ত্রী

ইতিহাস জানে না, তাই এ স্লোগান দিতে তাদের লজ্জা হয় না