৪ বছর পর কোটালীপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:৫২, শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১১ ফাল্গুন ১৪২৯

দীর্ঘ চার বছর পর নিজ নির্বাচনি এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় আসছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীকাল শনিবার তিনি কোটালীপাড়ায় আসবেন। এখানে তিনি উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন। এ ছাড়া জনসভাস্থলে বসে ৪৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন।

 

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করে নিতে প্রস্তুত কোটালীপাড়াবাসী। তার আগমন উপলক্ষ্যে গোটা উপজেলা নবরূপে সেজেছে। নির্মাণ করা হয়েছে কয়েকশ তোরণ। রাস্তার দুই পাশ দিয়ে টাঙানো হয়েছে হাজার হাজার ব্যানার ও ফেস্টুন। সংস্কার করা হয়েছে যাতায়াতের বিভিন্ন রাস্তা। এই জনসভাকে সফল করতে দলীয়ভাবে সব পদক্ষেপ সম্পন্ন করা হয়েছে।  

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন কেন্দ্র করে তিনস্তরের নিরাপত্তা নেওয়া হয়েছে। কোটালীপাড়া উপজেলার বিভিন্ন প্রবেশদ্বারে বসানো হয়েছে চেকপোস্ট। সভাস্থলসহ এর আশপাশের এলাকায় মোতায়েন করা হয়েছে আট হাজার পুলিশ। এ ছাড়া র্যা ব, পুলিশ, বিজিবিসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সভাস্থলসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় মোতায়েন ও টহল দিতে দেখা গেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনি এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদউল্লা খন্দকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়ায় ৪৮টি প্রকল্পের উদ্বোধন করবেন। এই ৪৮টি প্রকল্প উদ্বোধনের পর এ এলাকার মানুষের জীবনযাত্রার মান বদলে যাবে। 

Share This Article


জাতীয় পরিচয়পত্র'র পোর্টাল নিয়েও পিনাকীর মিথ্যাচার!

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ

ধর্মনিরপেক্ষতার অপব্যাখ্যা করে বিএনপি-জামায়াত উম্মাদনা সৃষ্টি করেছিল: প্রধানমন্ত্রী

জেনারেল আজিজের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সেনাবাহিনী: অর্থমন্ত্রী

মার্কিন নিষেধাজ্ঞা: ভূরাজনীতির শিকার বাংলাদেশ!

বাসায় ফিরেছেন আইনমন্ত্রী

ইউনূসের বিরুদ্ধে সাড়ে ৯ কোটি টাকা অবৈধ ঋণ দেওয়ার অভিযোগ দুদকে

ঘূর্ণিঝড় রেমাল: সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল

ডয়চে ভেলের একপেশে ও পক্ষপাতমূলক প্রতিবেদনের লক্ষ্য প্রশ্নবিদ্ধ: আইএসপিআর

চট্টগ্রাম এয়ারপোর্টে ৮ ঘণ্টা বন্ধ থাকবে ফ্লাইট ওঠা-নামা

ধেয়ে আসছে রেমাল: ১০ নম্বর মহাবিপদ সংকেত