বাংলাদেশ হচ্ছে অসাম্প্রদায়িক রাজনীতির প্রাণকেন্দ্র: বাহাউদ্দিন নাছিম

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:০৬, বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১০ ফাল্গুন ১৪২৯

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, ‘মাদারীপুর ও কোটালীপাড়ার একটি অংশের কিছু লোক বিশ্ব হিন্দু পরিষদের সভায় গিয়ে বাংলাদেশ নিয়ে নানান কথাবার্তা বলেছেন। যাতে আমাদের দেশের বদনাম হয়েছে। বাংলাদেশ হচ্ছে অসাম্প্রদায়িক রাজনীতির প্রাণকেন্দ্র। আর কোটালীপাড়া-টুঙ্গিপাড়া হচ্ছে এর অন্যতম অঞ্চল।’

 

তিনি বলেন, ‘এ অঞ্চলের গুটিকয়েক মানুষ বিশ্ব হিন্দু পরিষদের সভায় গিয়ে দেশবাসীর কাছ থেকে যে বদনাম কুড়িয়েছিল কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাটের তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিয়ে সেই বদনাম ঘোচাতে হবে। প্রমাণ করতে হবে যে ওরা আমাদের কেউ না।’

বৃহস্পতিবার কোটালীপাড়া উপজেলা পরিষদ হলরুমে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে সফল করার প্রস্তুতিমূলক সভায় তিনি এসব কথা বলেন।


বাহাউদ্দিন নাছিম আরও বলেন, আমি কোটালীপাড়ায় আসলে এখানকার নেতাদের দেখে মনে হয় আমি আমার আপনজনদের মাঝে আছি। এখানকার মানুষ অত্যন্ত ভাগ্যবান। এখানের জনগণের ভোটেই জননেত্রী শেখ হাসিনা বারবার এমপি নির্বাচিত হয়ে দেশের প্রধানমন্ত্রী হন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহম্মেদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনি এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার, আওয়ামী লীগের সাংগঠনিক এসএম কামাল হোসেন, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাবুদ্দিন আজম, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বক্তব্য দেন।

এছাড়াও সভায় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা, জনপ্রতিনিধি ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় আসবেন। সেখান থেকে শনিবার তিনি কোটালীপাড়া উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে সামনে রেখে পুরো কোটালীপাড়া উপজেলাকে বর্ণিল সাজে সাজানো হয়েছে। ব্যানার, ফেস্টুন ও পোস্টারে ছেয়ে গেছে গোটা উপজেলা। দলীয় নেতাকর্মীসহ সব শ্রেণির মানুষের মাঝে বইছে আনন্দের বন্যা। কোটালীপাড়াবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কাছ থেকে এক নজর দেখা ও তার ভাষণ শোনার জন্য অধীর আগ্রহে বসে আছেন।

Share This Article


চাইনিজ তাইপেকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ

মোদীর সঙ্গে বৈঠক ফলপ্রসূ হয়েছে: প্রধানমন্ত্রী

জনগণের কল্যাণে সহযোগিতার বিষয়ে একমত ঢাকা-দিল্লি

বন্যাদুর্গতদের পর্যাপ্ত সরকারী সহায়তার নির্দেশ প্রধানমন্ত্রীর

হাসিনা-মোদির দ্বিপাক্ষিক বৈঠকে ১০ সমঝোতা স্মারক স্বাক্ষর

হায়দরাবাদ হাউজে একান্ত বৈঠকে মোদি-শেখ হাসিনা

নয়াদিল্লিতে শেখ হাসিনাকে গার্ড অব অনার

‘আওয়ামী লীগ কচু পাতার উপর শিশির বিন্দু নয় যে টোকা দিলে পড়ে যাবে’

২ দিনের সফরে নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী

ভারতের সঙ্গে সই হতে পারে ১০টির বেশি চুক্তি ও এমওইউ

আজ ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

বেনজীরকে আর সময় দেওয়া হবে না : দুদক আইনজীবী