উন্নয়নের প্রথম শর্ত দেশে শান্তিশৃঙ্খলা বজায় রাখা: ডেপুটি স্পিকার

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৪০, বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১০ ফাল্গুন ১৪২৯

‘উগ্রবাদ, মৌলবাদ ও অপরাজনীতিকে প্রতিহত করতে জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে’

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা অ্যাড. শামসুল হক টুকু এমপি বলেছেন, উন্নয়নের প্রথম শর্ত দেশে শান্তিশৃঙ্খলা বজায় রাখা। নির্বাচিত জনপ্রতিনিধি ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে এ ব্যাপারে সচেতন থাকতে হবে। 

তিনি বলেন, উগ্রবাদ, মৌলবাদ ও অপরাজনীতিকে প্রতিহত করতে জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় ঘোষণা করেছেন। তাই সকল শ্রেণিপেশার মানুষকে আধুনিক প্রযুক্তির সঙ্গে সম্পৃক্ত করতে হবে। 

বৃহস্পতিবার দুপুরে পাবনার সাঁথিয়ায় আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, দেশের সকল ভূমিহীন গৃহহীনদের জমি ও ঘর করে দিয়েছেন প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা ও প্রধানমন্ত্রীর স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য তিনি কাজ করে যাচ্ছেন। 
 

সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার মাসুদ হোসেনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মনিরুজজামান, সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলাম, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান, অধ্যক্ষ আব্দুদ দাইন সরকার, প্রেস ক্লাবের সভাপতি মানিক মিয়া রানা প্রমুখ। 

Share This Article