বাইকচালক হত্যায় যাবজ্জীবন, জামিন পেয়ে ছিলেন আত্মগোপনে

  জেলা সংবাদদাতা
  প্রকাশিতঃ সকাল ১১:১৪, বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১০ ফাল্গুন ১৪২৯
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

বরিশালের গৌরনদীতে মোটরসাইকেলচালক হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত রাকিব হাওলাদারকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ও সিনিয়র এএসপি মো. ফজলুল হক।

তিনি বলেন, ২০১৩ সালের ৩১ জানুয়ারি বরিশালের গৌরনদী যাওয়ার কথা বলে নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ড সংলগ্ন ধানসিঁড়ি হোটেলের সামনে থেকে জসিমের মোটরসাইকেল ভাড়া করেন রাকিবসহ আরও দুজন। গৌরনদীর লক্ষণকাঠি গ্রামে পৌঁছালে আসামিরা জসিমকে মোটরসাইকেলটি থামাতে বলেন। এরপর কোমর থেকে একটি চাকু বের করে জসিমের গলায় আঘাত করেন রাকিব। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে জসিমের মরদেহ ঘটনাস্থলের পাশের খালে ফেলে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান তারা।

র‌্যাব কর্মকর্তা ফজলুল হক বলেন, আসামিদের গ্রেফতারও করে পুলিশ। ২১ মাস জেল খেটে জামিন পাওয়ার পর আদালতে নিয়মিত হাজিরা না দিয়ে পলাতক থাকেন আসামিরা।  দীর্ঘ বিচারিক কার্যক্রম শেষে তাদের যাবজ্জীবন কারাদণ্ড ও গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। গ্রেফতার এড়াতে আসামিরা আইনশৃঙ্খলা বাহিনীর নজর এড়িয়ে দীর্ঘদিন পলাতক থাকেন।

র‌্যাব জানায়, ২২ ফেব্রুয়ারি রাতে গাজীপুরের টাকশাল এলাকায় অভিযান চালিয়ে মামলায় ওয়ারেন্টভুক্ত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রাকিবকে গ্রেফতার করে র‌্যাব। হত্যাকাণ্ডের পর নিজের নাম পরিবর্তন করে গাজীপুর টাকশাল এলাকায় লেবারের কাজ করে আত্মগোপনে ছিলেন তিনি। মামলার ঘটনার সঙ্গে সংশ্লিষ্টতার বিষয়টিও স্বীকার করেছেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


ঢাবির ভিসি চত্বরে অবস্থান নিয়েছেন আন্দোলনকারীরা

গাজা ভূখণ্ডে সিরিজ হামলা ইসরায়েলের, নিহত ৫০

প্রধানমন্ত্রী'র বক্তব্যের মর্মার্থ বিকৃত করলো কারা

তিন বিভাগে বিজিবি মোতায়েন

যুক্তরাষ্ট্রের ‘ভিত্তিহীন দাবি’ সহিংসতা উসকে দিতে পারে

সর্বোচ্চ আদালতকে পাশ কাটিয়ে সরকার কিছুই করবে না

কোটাব্যবস্থা নিয়ে প্রচারপত্র দিলেন ছাত্রলীগের শীর্ষ নেতারা

পরিবেশ শান্ত করতে ঢাবিতে পুলিশ মোতায়েন

২০৪১ সালের মধ্যে দেশ সোনার বাংলাদেশে পরিণত হবে : স্পিকার

কুমিল্লায় জোড়া হত্যা মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড

গণহত্যার বিরুদ্ধে মুসলিম বিশ্বে ঐক্যের আহ্বান প্রধানমন্ত্রীর

মেসি-ডি মারিয়ার চোখের জয়ে কোপা জয়ে রাঙাল আর্জেন্টিনা