বাইকচালক হত্যায় যাবজ্জীবন, জামিন পেয়ে ছিলেন আত্মগোপনে

  জেলা সংবাদদাতা
  প্রকাশিতঃ সকাল ১১:১৪, বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১০ ফাল্গুন ১৪২৯
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

বরিশালের গৌরনদীতে মোটরসাইকেলচালক হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত রাকিব হাওলাদারকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ও সিনিয়র এএসপি মো. ফজলুল হক।

তিনি বলেন, ২০১৩ সালের ৩১ জানুয়ারি বরিশালের গৌরনদী যাওয়ার কথা বলে নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ড সংলগ্ন ধানসিঁড়ি হোটেলের সামনে থেকে জসিমের মোটরসাইকেল ভাড়া করেন রাকিবসহ আরও দুজন। গৌরনদীর লক্ষণকাঠি গ্রামে পৌঁছালে আসামিরা জসিমকে মোটরসাইকেলটি থামাতে বলেন। এরপর কোমর থেকে একটি চাকু বের করে জসিমের গলায় আঘাত করেন রাকিব। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে জসিমের মরদেহ ঘটনাস্থলের পাশের খালে ফেলে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান তারা।

র‌্যাব কর্মকর্তা ফজলুল হক বলেন, আসামিদের গ্রেফতারও করে পুলিশ। ২১ মাস জেল খেটে জামিন পাওয়ার পর আদালতে নিয়মিত হাজিরা না দিয়ে পলাতক থাকেন আসামিরা।  দীর্ঘ বিচারিক কার্যক্রম শেষে তাদের যাবজ্জীবন কারাদণ্ড ও গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। গ্রেফতার এড়াতে আসামিরা আইনশৃঙ্খলা বাহিনীর নজর এড়িয়ে দীর্ঘদিন পলাতক থাকেন।

র‌্যাব জানায়, ২২ ফেব্রুয়ারি রাতে গাজীপুরের টাকশাল এলাকায় অভিযান চালিয়ে মামলায় ওয়ারেন্টভুক্ত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রাকিবকে গ্রেফতার করে র‌্যাব। হত্যাকাণ্ডের পর নিজের নাম পরিবর্তন করে গাজীপুর টাকশাল এলাকায় লেবারের কাজ করে আত্মগোপনে ছিলেন তিনি। মামলার ঘটনার সঙ্গে সংশ্লিষ্টতার বিষয়টিও স্বীকার করেছেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


ঈদের আমেজ ব্যাংকপাড়ায়

আজ থেকে স্বাভাবিক নিয়মে চলবে ব্যাংকের লেনদেন

উপজেলা নির্বাচনে জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ: স্থানীয় সরকারমন্ত্রী

ইসরায়েলে হামলা নয়, ইরানকে সতর্কবার্তা বাইডেনের

শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল সাড়ে ৪ হাজার পরিবার

ফাঁকা হচ্ছে ঢাকা, সতর্ক অবস্থানে পুলিশ

প্রধানমন্ত্রী দিলেন নৌকা, পেলেন ব্রাজিলের জার্সি

স্বস্তির ঈদযাত্রা, যানজট নেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে

যেদিন হতে পারে ঈদ

গাজায় ১৯৬ ত্রাণকর্মীকে হত্যা : নিরপেক্ষ তদন্ত চায় জাতিসংঘ

কোথাও তাপপ্রবাহ, কোথাও বৃষ্টি আজ

ড্রোন হামলায় ৬ রুশ যুদ্ধবিমান ধ্বংসের দাবি ইউক্রেনের