কথা রাখলেন অনন্ত-বর্ষা

দীর্ঘদিন ৮ বছর পর বড় পর্দায় মুক্তি পেয়েছে অনন্ত জলিল অভিনীত নাম ‘দিন দ্য ডে’। ঈদের দিন শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া নতুন এই ছবিটি দেখে মিশ্র প্রতিক্রিয়া জানাচ্ছেন দর্শক। তবে ছবিটি নিয়ে প্রচণ্ড আশাবাদী জলিল। প্রতিদিনই নায়িকা ও স্ত্রী বর্ষাকে নিয়ে বিভিন্ন প্রেক্ষাগৃহে ছুটছেন। এবার এক ভক্তের টানে বগুড়া যাচ্ছেন তিনি।

বুধবার দুপুরে অনন্ত জলিল সামাজিক যোগাযোগ মাধ্যমে অনন্ত জলিল বলেন, আমার একজন ভক্ত যার নাম রানা। যে কিনা প্রতিবন্ধী রানা হিসেবে পরিচিত, সে আমার প্রথম সিনেমা ‘খোঁজ দ্য সার্চ’ দেখার পর থেকে আমার সাথে দেখা করার জন্য নানা ভাবে চেষ্টা করে আসছে। এমনকি তার নিজ এলাকায় নিজ অর্থায়নে আমার নামে বিভিন্ন প্রকার সমাজসেবা মূলক কাজ করে আসছে। যা ওই এলাকার লোকজন অবগত আছেন। আমি তাকে কথা দিয়েছিলাম আমাদের ‘দিন দ্য ডে’ সিনেমাটি যখন রিলিজ হবে তখন আমি তার সথে দেখা করতে তার গ্রামের বাড়িতে যাবো।

অনন্ত বলেন,আমি আমার কথা রাখার জন্য প্রতিবন্ধী রানা এবং অত্র এলাকাবাসীর সথে দেখা করার জন্য বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুর ১২ টায় সেখানে যাবো।

ভক্তের সাথে দুপুরের খাবার খেয়ে দুপুর ৩টার শো দেখবেন জানিয়ে ‘নিঃস্বার্থ ভালোবাসা’র এই নায়ক বলেন, রানার সথে দুপুরের খাবার খাবো এবং দুপুরের খাবার শেষ করার পর রানাকে নিয়ে ৩৪ কিলোমিটার দূরে অবস্থিত মধুবন সিনেপ্লেক্সে যাবো এবং ৩টার শো’তে সিনেমা দেখবো। মধুবন সিনেপ্লক্সে আগত সকল দর্শকদের সথে একত্রে সিনেমা দেখবো।

Share This Article


করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ২১৪

সাকিবকে পাপনের হুঁশিয়ারি

আগস্ট মাস আসলেই বিএনপি উন্মাদ হয়ে যায় : বাহাউদ্দিন নাছিম

জ্বালানি তেলের লাভের টাকায় এফডিআর কেন!

৫ লাখ কর্মী নেবে মালয়েশিয়া, বেতন ৬০ হাজারেরও বেশি!

৭ বছর ধ‌রে পলাতক জেএমবির ওয়ারেন্টভূক্ত আসামি গ্রেপ্তার

দেশে বুস্টার ডোজ নিয়েছেন ৪ কোটির বেশি মানুষ

কেন্দ্রীয় ব্যাংক এর নির্দেশনা:সহজেই রেমিটেন্স পাঠাতে পারবেন প্রবাসীরা

গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডল গ্রেপ্তার

বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস

ছেলের ছবি প্রকাশ করলেন পরীমণি, জানালেন নাম

জ্বালানি তেল নিয়ে প্রথম আলোর বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা!

বেশি দামে আটা বিক্রি, ৫০ হাজার টাকা জরিমানা

কাশ্মিরে সামরিক ঘাঁটিতে হামলা, ৩ ভারতীয় সেনা নিহত

হেঁটে ময়মনসিংহ থেকে টুঙ্গিপাড়া যাচ্ছেন মোস্তফা