আবারও প্রেম করছেন অনন্যা পাণ্ডে!

বলিউডের অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ সিনেমার মাধ্যমেই দর্শকমহলে পরিচিতি পান তিনি। এরপর কয়েকটি সিনেমায় কাজ করে অনন্যা। কিন্তু অভিনয় দিয়ে তেমন আলোচনায় না এলেও বারবার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় উঠে এসেছে তিনি।

অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে অনন্যার প্রেমের ভাঙা-গড়ার সম্পর্ক এক সময় হয়ে উঠেছিল হট টপিক। এখন অবশ্য সেসব বিষয় অতীত। তবে নতুন খবর,  এই মুহূর্তে ‘আশিকী টু’খ্যাত অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রেম করছেন অনন্যা!

ঈশানের সঙ্গে নাকি প্রায় দু’বছর মতো সম্পর্কে ছিলেন অনন্যা। কিন্তু তারপরই সামাজিকমাধ্যমে পোস্ট দিয়ে সকলকে জানিয়েছে দু’জনেই আলাদা পথে হেঁটেছেন।

বলি অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে কাজ করেছেন অনন্যা পাণ্ডে। সেই সময় কার্তিকের সঙ্গেও নাম জড়িয়েছিল তার। সিনেমার স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন তারা। তবে অনস্ক্রিনের রসায়ন বাস্তবে টেকেনি।

এরপর অনন্যার জীবনে আসে আরো এক পুরুষ। তিনি হলেন বিজয়। তার সঙ্গে অনন্যার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছিল সামাজিকমাধ্যমে। করণ জোহরের পার্টিতে এই জুটিকে একসঙ্গে হাজির হতেও দেখা গিয়েছিল। এই সম্পর্কও ভেঙে গেছে।

গেল বছর শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের মাদককাণ্ডে তলব করা হয়েছিল অনন্যাকেও। তার বাড়িতে পৌঁছেছিল এনসিবির সদস্যরা। শাহরুখ আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে যাওয়ার দিনই মান্নাতের পাশাপাশি অনন্যার খারে বাড়িতে তল্লাশি চালায় তারা। সেখান থেকে বাজেয়াপ্ত করা হয়েছিল অনন্যার ফোন।

Share This Article


ভারতীয় কাশির সিরাপ খেয়ে ৬৬ শিশুর মৃত্যু: গাম্বিয়ায় তদন্ত শুরু

বোন রেহানাকে নিয়ে টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন শেখ হাসিনা

ছক্কার আশায় আউট মিরাজ

খেরসনে বড় সাফল্য পাওয়ার দাবি ইউক্রেনের

ঢাকা আসছেন নোরা ফাতেহি

যেভাবে এসেছে ‘বিশ্ব মৃদু হাসি দিবস’

পদ্মা সেতু হয়ে বাড়ি যাচ্ছেন প্রধানমন্ত্রী

১৬৮ রানের চ্যালেঞ্জ নিয়ে ব্যাটে বাংলাদেশ

কথিত হিজরতের উদ্দেশ্যে যাওয়া তিন তরুণসহ সাতজনকে গ্রেফতার করেছে র‍্যাব

বিভ্রান্তিতে পাঠক:পুরনো নিউজ বাজারে ছাড়ছে বিবিসি

‘হয় জিততে হবে, নয় মরতে হবে:সহিংসতার নির্দেশ তারেকের!

অভিষেকে হ্যাটট্রিক করে যা বললেন ফারিহা তৃষ্ণা

আমেরিকায় যাওয়া ক্যানসেল পূজার

এবার কি হবে বলে ইঙ্গিত দিলেন মিম

ঝালকাঠিতে এক ঘণ্টার এসপি কিশোরী তানজীম