এবার সালমানের আইনজীবীকে হত্যার হুমকি

বলিউড সুপারস্টার সালমান খানের আইনজীবী হস্তি মল সারস্বতকে হত্যার হুমকি দিয়েছে লরেন্স বিষ্ণোই গ্যাং। এক চিঠিতে তাকে হুমকি দেয়া হয়, তার অবস্থাও সিধুর মতো হবে। 

তিনি কৃষ্ণসার হরিণ হত্যার মামলা লড়ছেন। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। সেই আইনজীবীর বাড়ি ঘিরে এখন কড়া নিরাপত্তার বলয়।

গায়ক সিধু মুসেওয়ালার খুনের মামলার অন্যতম প্রধান হিসেবে আপাতত পুলিশ হেফাজতে লরেন্স। অতীতে সালমানকেও হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়। সেখানে লেখা ছিল, মুসেওয়ালার মতো করে দেব। সেই চিঠি পেয়েছিলেন সলমনের বাবা সেলিম খানের রক্ষীরা।

সারস্বত পুলিশকে জানান, ৩ জুলাই হুমকির চিঠি পেয়েছিলেন তিনি। উচ্চ আদালতের জুবিলি চেম্বারের দরজার হাতলের মধ্যে ছিল চিঠিটি। সেই চিঠিতে নাকি লরেন্স ও তার সঙ্গী গোল্ডি ব্রারের নাম সই করা ছিল।

জানা গেছে, সেই চিঠিতে লেখা ছিল শত্রুর বন্ধু তাদের শত্রু। সম্ভবত সালমানের হয়ে মামলা লড়েই তাদের রোষদৃষ্টিতে পড়েন সারস্বত। তাকে হুমকি দেওয়া হয়, তার অবস্থায় সিধুর মতো হবে।

চিঠিটি যদিও সরাসরি সারস্বত পাননি। পেয়েছিলেন তার সহকারী জিতেন্দ্র প্রসাদ। বিদেশে ছিলেন সালমানের আইনজীবী। সেখান থেকেই পুরো বিষয়টি পুলিশকে জানান তিনি।

সিধুর খুনে আরও এক অভিযুক্ত সৌরভ মহাকালের দাবি, পরিচালক করণ জোহরও তাদের লক্ষ্যে ছিলেন। ভয় দেখিয়ে তার কাছ থেকে পাঁচ কোটি টাকা আদায়ের পরিকল্পনা ছিল।

Share This Article


ভারতীয় কাশির সিরাপ খেয়ে ৬৬ শিশুর মৃত্যু: গাম্বিয়ায় তদন্ত শুরু

বোন রেহানাকে নিয়ে টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন শেখ হাসিনা

ছক্কার আশায় আউট মিরাজ

খেরসনে বড় সাফল্য পাওয়ার দাবি ইউক্রেনের

ঢাকা আসছেন নোরা ফাতেহি

যেভাবে এসেছে ‘বিশ্ব মৃদু হাসি দিবস’

পদ্মা সেতু হয়ে বাড়ি যাচ্ছেন প্রধানমন্ত্রী

১৬৮ রানের চ্যালেঞ্জ নিয়ে ব্যাটে বাংলাদেশ

কথিত হিজরতের উদ্দেশ্যে যাওয়া তিন তরুণসহ সাতজনকে গ্রেফতার করেছে র‍্যাব

বিভ্রান্তিতে পাঠক:পুরনো নিউজ বাজারে ছাড়ছে বিবিসি

‘হয় জিততে হবে, নয় মরতে হবে:সহিংসতার নির্দেশ তারেকের!

অভিষেকে হ্যাটট্রিক করে যা বললেন ফারিহা তৃষ্ণা

আমেরিকায় যাওয়া ক্যানসেল পূজার

এবার কি হবে বলে ইঙ্গিত দিলেন মিম

ঝালকাঠিতে এক ঘণ্টার এসপি কিশোরী তানজীম