জায়েদ খান আমাকে অসম্মান করেনি, মিথ্যাচার করছে ওমর সানী: মৌসুমী

নায়িকা মৌসুমী সোমবার বলেন, জায়েদ খান অসম্মান করেনি, গণমাধ্যমে মিথ্যাচার করছে ওমর সানী।

এদিকে ডিপজল বলেন, ‌‘মৌসুমী আমাকে স্পষ্ট বলেছে যে, জায়েদ তার ছোট ভাইয়ের মতো। অবশ্যই জায়েদ ছোট ভাই। মৌসুমীর সঙ্গে ওই টাইপের কথা হওয়ার কথা না। মৌসুমীর সঙ্গে আমার কথা হয়েছে। সে সরাসরি একটা কথাই বলেছে যে, এটার বিতর্কে কিছু নেই বলারও।’

এর আগে নায়ক ওমর সানীকে পিস্তল ঠেকিয়ে গুলির হুমকি দিয়েছেন আরেক নায়ক জায়েদ খান। গত শুক্রবার (১০ জুন) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, জায়েদ খানের ওপর আগে থেকেই ক্ষুব্ধ ছিলেন ওমর সানী। তিনি মনে মনে জায়েদকে খুঁজছিলেন। ডিপজলের ছেলের বিয়েতে তাকে পাবেন, এটা জেনেই সেখানে যান সানী। সেখানে জায়েদকে দেখেই তিনি এগিয়ে যান এবং সজোরে চড় মারেন।

শিল্পী সমিতির গত নির্বাচনেও জায়েদ খানের সঙ্গে গলায় গলায় সম্পর্ক ছিল ওমর সানী ও তার স্ত্রী নায়িকা মৌসুমীর। জায়েদের প্যানেল থেকেই কার্যকরী পরিষদ হিসেবে নির্বাচন করেছিলেন মৌসুমী এবং জয়লাভও করেছিলেন। কিছুদিন আগেও সানী-মৌসুমীর বাসায় নিজ প্যানেলের অন্য সদস্যদের নিয়ে এক টেবিলে বসে খেয়েছিলেন জায়েদ।

ওমর সানী বলেন, ‘বেয়াদবির একটা সীমা আছে। ও (জায়েদ) ইন্ডাস্ট্রিতে থেকে সবার সঙ্গে বেয়াদবি করবে, সব মেয়ে মানুষের সঙ্গে বিকৃত আচরণ করবে, এসবের একটা সীমারেখা আছে। সে মৌসুমীর সঙ্গে বেয়াদবি করার চেষ্টা করেছে। আরও কিছু বিষয় আছে।’

এদিকে জায়েদকে চড় মারতে গিয়ে ওমর সানী বলতে থাকেন, ‘তোরে (জায়েদ) না নিষেধ করছি, আমার বউরে (মৌসুমি) ডিস্টার্ব করবি না। কোনো ফাজলামি করবি না। অসম্মান করে কথা বলবি না।’ ওমর সানীর কথা থেকেই স্পষ্ট জায়েদ খান সানীর স্ত্রী তথা নন্দিত চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে বেয়াদবি করেছেন। তাকে অসম্মান করে কথা বলেছেন। আর সে কারণেই জায়েদকে চড় মেরেছেন তিনি।

এই ঘটনার কথা অস্বীকার করেছেন জায়েদ খান দাবি করেছেন, ডিপজলের ছেলের বিয়েতে তিনি পিস্তল নিয়ে যাননি। শিল্পী সমিতির পদকে ঘিরে এটা তার বিরুদ্ধে ষড়যন্ত্র।

Share This Article


কুখ্যাত ওয়াগনার ঘাঁটি লক্ষ্য করে ইউক্রেনের হামলা

রাতের আঁধারে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা, সিরিয়ার ৩ সেনা নিহত

হিরো আলম অবশ্যই ট্যালেন্ট: মিশা সওদাগর

সাভারে এখনো বঙ্গবন্ধুর খুনির বাবার নামে চলছে স্কুল

রাজধানীর চকবাজারের আগুন নিয়ন্ত্রণে

সুন্দর বাংলাদেশ গড়তে হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে : সোহেল তাজ

কত দেশ এখন মন্দার শঙ্কায়

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

রাজধানীর চকবাজারে পলিথিন কারখানায় আগুন

কিমকে চিঠিতে কী লিখেছেন পুতিন?

তাজমহলে একদিনে রেকর্ড ৮০ হাজার দর্শনার্থী!

মালদ্বীপের হেড কোচ হলেন বাংলাদেশের ক্রিকেটার

মুক্তির সংগ্রামে নেতৃত্বদানকারী রাজনৈতিক দল আওয়ামী লীগ: কাদের

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

পঁচাত্তরের ১৫ আগস্টের শহীদদের শ্রদ্ধা প্রধানমন্ত্রীর