‘আমি যা ইচ্ছে তাই করব’

ঢাকাই সিনেমার নন্দিত অভিনেত্রী শাবনূর। অভিনয় থেকে দূরে আছেন বহু বছর। স্থায়ী হয়েছেন সূদুর অস্ট্রেলিয়ায়। মাঝে বেশ কয়েকবার ঢাকায় আসলেও, দাঁড়াননি ক্যামেরার সামনে। শুধু তাই নয়, ভক্ত-দর্শকদের থেকেও দূরে ছিলেন এই অভিনেত্রী। 

তবে সেই দূরত্ব ঘোচাতে ইউটিউব আর ফেসবুকে সরব হয়েছেন এই চিত্রনায়িকা। এখন তাকে প্রায়ই দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে তিনি ব্যক্তিজীবনের নানা বিষয় নিয়ে প্রায়ই কথা বলে থাকেন।

এবার এই চিত্রনায়িকা ঘুরতে গিয়েছেন অস্ট্রেলিয়ার কাকাডু ন্যাশনাল পার্কে। আর ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন সেই ভিডিও। যেখানে দারুণ উল্লাস নিয়ে শাবনূর বলেন, ‘খুব ভালো লাগছে, এক্সাইটেড। আজ আমি একা একা ঘুরব। তোমাদের সঙ্গে মজা করব, খেলব, আমি যা ইচ্ছে তাই করব। তোমরা আমাদের সঙ্গে থাকো, ভীষণ ভালো লাগবে।’

১৪ মিনিটের ভিডিওতে দেখা যায়, কাকাডু ন্যাশনাল পার্কে যাওয়ার আগে জাহাজে ওঠা এবং সেখানের ভ্রমণ করার নানা দৃশ্য। ভিডিওর বিভিন্ন সময় ভক্তদের সঙ্গে নানা কথা বলেন শাবনূর। আর তুলে ধরেন সেখানে ভ্রমণ করার সুন্দর মূহুর্তগুলো। শাবনূরের ভিডিওটি প্রকাশের ঘন্টাখানেকের মধ্যেই ভক্ত-দর্শকরা তা লুফে নেন। ১৯ হাজার ভিউ, প্রায় দেড় হাজার মন্তব্য আর লাইক পড়েছে প্রায় ৪ হাজার।

এদিকে, করোনার কারণে বেশ কয়েক বছর ধরেই দেশে আসতে পারছে না এই অভিনেত্রী। সবশেষ কথা উঠেছিল, গত ঈদ তিনি দেশে উদ্‌যাপন করবেন। কিন্তু শেষ মূহূর্তে জানা যায়, দেশে আসেননি এই চিত্রনায়িকা।

উল্লেখ্য, প্রায় এক দশক ধরে অস্ট্রেলিয়ায় থাকছেন শাবনূর। সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। জানা গেছে, অস্ট্রেলিয়ায় ছোট বোন ঝুমুরের স্বামীর সঙ্গে ব্যবসা করছেন শাবনূর।

সবশেষ শাবনূরকে ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এই অভিনেত্রীর।

Share This Article


বিশ্বের জন্য অস্ত্র উৎপাদনের ঘোষণা ভারতের প্রতিরক্ষা মন্ত্রীর

পাঁচ মিনিটের ব্যবধানে মা ও ছেলের মৃত্যু

মেক্সিকো: প্রশিক্ষণের সময় ৬ পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা

কোটি টাকা পারিশ্রমিক নিয়ে ফিরছেন সালমান

রিফাইনারি আধুনিকরণ: জ্বালানি তেল মিলবে অনেক কম দামে!

পূজা উদ্বোধনে কাঁধে ঢাক তুলে বাজালেন মমতা

হিলি স্থলবন্দরে ৮ দিন আমদানি-রপ্তানি বন্ধ

একতা কাপুর ও তার মায়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত বিমান!

বিশ্ব হার্ট দিবস আজ, দেশে স্ট্রোক হৃদরোগ ও কিডনির ঝুঁকি বাড়ছে

হারিকেন ‘ইয়ানে’ ভাসছে ফ্লোরিডা, বিদ্যুৎহীন ১৩ লাখ মানুষ, ২০ জন নিখোঁজ

রাশিয়া-ইউক্রেন যুদ্ধ ‘বিশ্বযুদ্ধ’: পোপ ফ্রান্সিস

চোখ উঠলে যা করবেন, যা করতে মানা

প্রধানমন্ত্রী জাপান যাচ্ছেন নভেম্বরে

যৌন হয়রানির অভিযোগে শাবির ৭ শিক্ষার্থী বহিষ্কার