হাওরে মিলল নিখোঁজ ছাত্রলীগ নেতার লাশ

কিশোরগঞ্জের করিমগঞ্জের হাওরে ট্রলার থেকে পড়ে নিখোঁজ ছাত্রলীগ নেতা হাবিবুল্লাহ হাবিবের (২৮) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।  

বৃহস্পতিবার (১৬ জুন) ভোর ৫টার দিকে করিমগঞ্জ উপজেলার শেষ সীমানায় ঘটনাস্থ চং নোয়াগাঁও থেকে ৩/৪ কিলোমিটার দূরে হাওর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত হাবিবুল্লাহ হাবিব কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া ইউনিয়নের মারিয়া গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে। তিনি মারিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক পদে দায়িত্ব পালন করছেন।  

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জর গিফারী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান,  হাবিবুল্লাহ হাবিব হাওরের পানিতে পড়ে নিখোঁজ হওয়ার পর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার কাজ শুরু করে। আজ ভোর ৫টার দিকে করিমগঞ্জ উপজেলার শেষ সীমানায় হাওরের পানি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

জানা যায়, মঙ্গলবার (১৪ জুন) সকালে কিশোরগঞ্জের হাওরে যান হাবিব ও তার সাত বন্ধু। সারাদিন মিঠামইনের অলওয়েদার সড়কসহ হাওরের বিভিন্ন স্থান তারা ঘুরে দেখেন। সন্ধ্যায় হাওর থেকে ফিরছিলেন তারা। এসময় ট্রলারের পাটাতনে একটি চেয়ারে বসা ছিলেন হাবিব। করিমগঞ্জ উপজেলার চং নোয়াগাঁও হাওরে ট্রলারটি ঘোরানোর সময় ট্রলার থেকে পড়ে যান হাবিব। এরপর থেকে হাবিব নিখোঁজ ছিলেন।  

Share This Article


বোন রেহানাকে নিয়ে টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন শেখ হাসিনা

ছক্কার আশায় আউট মিরাজ

খেরসনে বড় সাফল্য পাওয়ার দাবি ইউক্রেনের

ঢাকা আসছেন নোরা ফাতেহি

যেভাবে এসেছে ‘বিশ্ব মৃদু হাসি দিবস’

পদ্মা সেতু হয়ে বাড়ি যাচ্ছেন প্রধানমন্ত্রী

১৬৮ রানের চ্যালেঞ্জ নিয়ে ব্যাটে বাংলাদেশ

কথিত হিজরতের উদ্দেশ্যে যাওয়া তিন তরুণসহ সাতজনকে গ্রেফতার করেছে র‍্যাব

বিভ্রান্তিতে পাঠক:পুরনো নিউজ বাজারে ছাড়ছে বিবিসি

‘হয় জিততে হবে, নয় মরতে হবে:সহিংসতার নির্দেশ তারেকের!

অভিষেকে হ্যাটট্রিক করে যা বললেন ফারিহা তৃষ্ণা

আমেরিকায় যাওয়া ক্যানসেল পূজার

এবার কি হবে বলে ইঙ্গিত দিলেন মিম

ঝালকাঠিতে এক ঘণ্টার এসপি কিশোরী তানজীম

ভারতে পালানোর সময় কুমিল্লায় ৩০ রোহিঙ্গা আটক