এশিয়া কাপে পাকিস্তানের দল ঘোষণা

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সবার আগে এশিয়া কাপের আসন্ন আসরের জন্য নিজেদের ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। বুধবার এক সংবাদ বিবৃতির মাধ্যমে পিসিবি তাদের দল ঘোষণা করে।

একইদিনে পাকিস্তান ক্রিকেট বোর্ড নেদারল্যান্ডসের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে স্কোয়াড ঘোষণা দিয়েছে। সিরিজের ম্যাচ তিনটি আগামী ১৬, ১৮ ও ২১ আগস্ট।

 

নেদারল্যান্ডস সিরিজ শেষ করে এশিয়া কাপ খেলতে দুবাই যাবে বাবর আজমরা। ২৮ আগস্ট চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে পাকিস্তানের এশিয়া কাপ যাত্রা।

নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য পাকিস্তানের স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আবদুল্লাহ শফিক, ফখর জামান, হারিস রউফ, ইমাম উল হক, খুশদিল শাহ, মোহাম্মদ হারিস, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, সালমান আলী আঘা, শাহিন শাহ আফ্রিদি, শাহনেয়াজ দাহানি ও জাহিদ মাহমুদ।

পাকিস্তানের এশিয়া কাপের স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, শাহনেয়াজ দাহানি ও উসমান কাদির।

এশিয়া কাপ ও নেদারল্যান্ডসের সিরিজে নাম নেই পেসার হাসান আলি। এ বিষয়ে পিসিবির প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম বলেন, ‘আন্তর্জাতিক ক্রিকেট থেকে হাসানকে বিরতি দেয়া হয়েছে। তার বদলে নাসিম শাহ খেলবে। ফাস্ট বোলিং ডিপার্টমেন্টকে সে অনেক স্বস্তি দিতে পারবে। আক্রমণের জন্য সে যথেষ্ট ভালো অপশন। যেখানে পরিবর্তন আনা জরুরী, আমরা কেবল সেখানেই পরিবর্তন এনেছি। দুটো সিরিজই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। হেড কোচ এবং অধিনায়কের সঙ্গে কথা বলে আমরা আমাদের সেরা দলই ঘোষণা করেছি।’

Share This Article


খালেদা জিয়ার ২ মামলায় অভিযোগ গঠনের শুনানি পেছালো

নকল চাবিতে ৫০০ মোটরসাইকেল চুরি

থাইল্যান্ডের ১৭ স্থানে একযোগে বিস্ফোরণ-আগুন

সৌদিতে অশালীন পোশাক পড়লে ও উঁচু স্বরে কথা বললে জরিমানা

কোলন ক্যানসার বোঝার উপায়

দীর্ঘ ৯ মাস পর দেশে ফিরলেন শাকিব খান

ছেলের গুলিতে মা নিহত : মাইনুলকে আসামি করে মামলা

তেলের দাম বাড়ায় সুযোগ নিচ্ছেন ব্যবসায়ীরা : বাণিজ্যমন্ত্রী

গুজরাটে গর্ভবতী মুসলিম নারীকে গণধর্ষণে দণ্ডিত ১১ আসামীকে ক্ষমা

রিফাত হত্যা: আপিলের রায়ে যাবজ্জীবন দণ্ড পাওয়া সব আসামি খালাস

ভক্তকে চড় মারলেন সামান্থা

স্কুলছাত্রী ৭ মাসের অন্তঃসত্ত্বা, আটক দুলাভাই

মহামারি আকার ধারণ করেছেন জিম্বাবুয়ে হাম, ১৫৭ শিশুর মৃত্যু

চট্টগ্রাম নৌবাহিনীর ঘাঁটিতে বোমা হামলা, ৫ জেএমবির মৃত্যুদণ্ড

৭৫০ বিলিয়ন ডলারের বিলে বাইডেনের স্বাক্ষর