খেলতে খেলতেই লু'টি'য়ে পড়ে মৃ'ত্যু হলো অভিনেতা দীপেশ ভানের

চলে গেলেন ‘ভাবিজি ঘর পর হ্যায়’ ধারাবাহিকে মালখান চরিত্রে নজরকাড়া তরুণ অভিনেতা দীপেশ ভান। মাত্র ৪১ বছর বয়সে প্রয়াত হলেন তিনি। জানা গেছে, ক্রিকেট খেলতে গিয়ে আচমকা মৃত্যুর কোলে ঢলে পড়েন ভারতীয় এ অভিনেতা। তার আকস্মিক মৃত্যুতে হতবাক সবাই। শোকপ্রকাশ করেছেন টেলিভিশন ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা ও অভিনেত্রীরা।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এ অভিনেতা যেখানে থাকতেন, তার কাছেই ক্রিকেট খেলছিলেন। খেলার মধ্যে হঠাৎ অসুস্থ বোধ করেন। এরপরেই তাঁর নাক-মুখ দিয়ে রক্ত বেরোতে শুরু করে। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্ত বাঁচানো যায়নি।

দীপেশের সহ অভিনেতা কবিতা কৌশিক টুইট করে শোক প্রকাশ করেছেন। লেখেন, ভাবতেই পারছি না। কষ্ট হচ্ছে ৪১ বছর বয়সে দীপশের চলে যাওয়ার খবরে। এফআইআর ধারাবাহিকে অন্যতম চরিত্র ছিলেন। একজন ফিট মানুষ, মদ-সিগারেট বা অন্য কোনও নেশা ছিল না তার। শরীরের ক্ষতি হয় এমন কিছু করত না। স্ত্রী ও শিশু সন্তান রেখে চলে গেলো।

দীপেশের সঙ্গে কাজ করা আরেক অভিনেতা বৈভব মাথুর জানান, তিনি এবং দীপেশ গতকালও ‘ভাবিজি ঘর পর হ্যায়’-এর শুটিং করেছেন। তারপর এমন ঘটনা তিনি ভাবতে পারছেন না।

‘ভাবিজি ঘর পর হ্যায়’ ছড়াও ‘তারক মেহত কা উলটা চশমা’, ‘এফআইআর’, ‘মে আই কাম ইন ম্যাডাম’-এর মতো জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করতে দেখা গেছে দীপেশকে। ২০১৯ সালে বিয়ে করেন এ তরুণ অভিনেতা। এক বছর আট মাস বয়সের শিশুপুত্র রয়েছে তার। গত বছর মাকে হারান দীপেশ। সামাজিকমাধ্যমে মায়ের ছবিসহ আবেগময় পোস্ট করেছিলেন তিনি। লিখেছিলেন, মা তুমি কেন চলে গেলে। ভালবাসি তোমায়, খুব মনে পড়বে। তোমাকে ভুলতে পারব না। শেষ মুহূর্তে বোধ হয় বাবা তোমাকে নিতে এসেছিল।

Share This Article


ভারতীয় কাশির সিরাপ খেয়ে ৬৬ শিশুর মৃত্যু: গাম্বিয়ায় তদন্ত শুরু

বোন রেহানাকে নিয়ে টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন শেখ হাসিনা

ছক্কার আশায় আউট মিরাজ

খেরসনে বড় সাফল্য পাওয়ার দাবি ইউক্রেনের

ঢাকা আসছেন নোরা ফাতেহি

যেভাবে এসেছে ‘বিশ্ব মৃদু হাসি দিবস’

পদ্মা সেতু হয়ে বাড়ি যাচ্ছেন প্রধানমন্ত্রী

১৬৮ রানের চ্যালেঞ্জ নিয়ে ব্যাটে বাংলাদেশ

কথিত হিজরতের উদ্দেশ্যে যাওয়া তিন তরুণসহ সাতজনকে গ্রেফতার করেছে র‍্যাব

বিভ্রান্তিতে পাঠক:পুরনো নিউজ বাজারে ছাড়ছে বিবিসি

‘হয় জিততে হবে, নয় মরতে হবে:সহিংসতার নির্দেশ তারেকের!

অভিষেকে হ্যাটট্রিক করে যা বললেন ফারিহা তৃষ্ণা

আমেরিকায় যাওয়া ক্যানসেল পূজার

এবার কি হবে বলে ইঙ্গিত দিলেন মিম

ঝালকাঠিতে এক ঘণ্টার এসপি কিশোরী তানজীম