দ্রৌপদী মুর্মুকে মোদীর শুভেচ্ছা

ইতিহাস গড়ে ভারতের পঞ্চদশ রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর দ্রৌপদী মুর্মুকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে করা এক পোস্টে মোদী লিখেন- ‘ইতিহাস রচিত হল ভারতে।  ১.৩ বিলিয়ন মানুষ যখন আজাদিকা অমৃত মহোৎসব পালন করছে, সেই সময় পূর্ব ভারতের আদিবাসী সমাজের এক মেয়ে দেশের রাষ্ট্রপতি নির্বাচিত হলেন। এই জয়ের জন্য তাকে অনেক অভিনন্দন।’

 

পরের আরেক টুইটে তিনি লিখেন, দ্রৌপদী মুর্মুর জীবনকাহিনী, জীবনের শুরু থেকে তার লড়াই, ভালো কাজ এবং দৃষ্টান্তমূলক সাফল্য প্রত্যেক ভারতীয়কে অনুপ্রাণিত করে। আমাদের দেশবাসীর জন্য উনি আশার আলো হিসেবে উঠে এসেছেন আজ। উনি দেশের নাগরিকদের জন্য, বিশেষ করে গরিব, প্রান্তিক এবং নিম্নবিত্তদের কাছে আশার আলো।’

আরও এক টুইটে প্রধানমন্ত্রী লেখেন, দ্রৌপদী মুর্মুজি এক জন অসামান্য বিধায়ক এবং মন্ত্রী ছিলেন। ঝাড়খণ্ডের গভর্নর হিসাবেও দারুণ কাজ করেছেন। আমি নিশ্চিত, রাষ্ট্রপতি হিসাবেও তিনি অসাধারণ কাজ করবেন। সামনে থেকে নেতৃত্ব দেবেন। ভারতের উন্নয়ন যাত্রাকে আরও শক্তিশালী করবেন।

শেষ টুইটে মোদী সবাইকে ধন্যবাদ জানিয়ে লিখেন, দল নির্বিশেষে যে সাংসদ এবং বিধায়করা দ্রৌপদী মুর্মুকে সমর্থন করেছেন, তাদের ধন্যবাদ জানাতে চাই। গণতন্ত্রের পক্ষে রেকর্ড জয় অত্যন্ত ভালো।

ওড়িশার ৬৪ বছর বয়সী দ্রৌপদী মুর্মু প্রায় কয়েক দশক ধরেই বিজেপির সঙ্গে যুক্ত। দায়িত্ব পালন করেছেন ঝাড়খণ্ড রাজ্যের গভর্নর হিসেবেও। এন ডি এ প্রার্থী হিসেবে নির্বাচনে দ্রৌপদী মুর্মুর জয়ের বিষয়ে প্রথম থেকেই আশাবাদী ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Share This Article


বোন রেহানাকে নিয়ে টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন শেখ হাসিনা

ছক্কার আশায় আউট মিরাজ

খেরসনে বড় সাফল্য পাওয়ার দাবি ইউক্রেনের

ঢাকা আসছেন নোরা ফাতেহি

যেভাবে এসেছে ‘বিশ্ব মৃদু হাসি দিবস’

পদ্মা সেতু হয়ে বাড়ি যাচ্ছেন প্রধানমন্ত্রী

১৬৮ রানের চ্যালেঞ্জ নিয়ে ব্যাটে বাংলাদেশ

কথিত হিজরতের উদ্দেশ্যে যাওয়া তিন তরুণসহ সাতজনকে গ্রেফতার করেছে র‍্যাব

বিভ্রান্তিতে পাঠক:পুরনো নিউজ বাজারে ছাড়ছে বিবিসি

‘হয় জিততে হবে, নয় মরতে হবে:সহিংসতার নির্দেশ তারেকের!

অভিষেকে হ্যাটট্রিক করে যা বললেন ফারিহা তৃষ্ণা

আমেরিকায় যাওয়া ক্যানসেল পূজার

এবার কি হবে বলে ইঙ্গিত দিলেন মিম

ঝালকাঠিতে এক ঘণ্টার এসপি কিশোরী তানজীম

ভারতে পালানোর সময় কুমিল্লায় ৩০ রোহিঙ্গা আটক