শিক্ষকের ওপর হামলায় চেয়ারম্যানকে দায়ী করে বিক্ষোভ

সিরাজগঞ্জের শাহজাদপুরে কৈজুরী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট আব্দুল খালেকের ওপর হামলা চালিয়ে তাকে আহত করার প্রতিবাদে বিক্ষোভ, প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার (১৬ জুলাই) সকালে হামলায় স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোকন মাস্টারের সন্ত্রাসী বাহিনীকে দায়ী করে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে কৈজুরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, শুক্রবার দুপুরে কৈজুরী বাজার থেকে বাড়ি ফেরার পথে কৈজুরী ইউপি চেয়ারম্যান খোকন মাস্টারের নেতৃত্বে একদল সন্ত্রাসী অধ্যক্ষ আব্দুল খালেক ও তার ভাই নুরুজ্জামানের ওপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে গুরুতর আহত করে। শুধু তাই নয়, খোকন মাস্টার চেয়ারম্যান হওয়ার পর থেকেই তার নেতৃত্বে তার ভাই ভাতিজারা একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলে এলাকায় হামলা মারপিট, চাঁদাবাজিসহ নানা অপকর্ম চালিয়ে আসছে। তাদের অপকর্মে অতিষ্ঠ হয়ে পড়েছে এলাকাবাসী। মানববন্ধন কর্মসূচিতে চেয়ারম্যান খোকন মাস্টারকে দায়ী করে তার অপসারণের দাবি জানানো হয়।

আহত অ্যাডভোকেট আব্দুল খালেকের ছোট ছেলে লিখন হাসান বলেন, আমি এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। হামলাকারীরা এই ঘটনার মাধ্যমে পুরো শিক্ষক জাতিকে কলঙ্কিত করেছে। যে বা যারা এই কাজ করেছেন কিংবা যার নির্দেশে এই হামলা ঘটিয়েছে তাদেরকে অতি দ্রুত আইনের আওতায় আনার জন্য স্থানীয় প্রসাশনের নিকট আমি অনুরুধ জানাচ্ছি। আমি আশা করি সঠিক তদন্তের মাধ্যমে আমরা এর সঠিক বিচার পাবো।

এ বিষয়ে কৈজুরী ইউপি চেয়ারম্যান খোকন মাস্টার বলেন, হামলার ঘটনাটি আমি শুনেছি। স্থানীয় কিছু ছেলে এ ঘটনা ঘটিয়েছে।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (অপারেশন) আব্দুল মজিদ জানান, অ্যাডভোকেট আব্দুল খালেকের ওপর হামলার বিষয়ে আমরা জেনেছি। আহতের ছেলে সাজ্জাদ হাসান লিংকন বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২০/২৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে এ মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Share This Article


কুখ্যাত ওয়াগনার ঘাঁটি লক্ষ্য করে ইউক্রেনের হামলা

রাতের আঁধারে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা, সিরিয়ার ৩ সেনা নিহত

হিরো আলম অবশ্যই ট্যালেন্ট: মিশা সওদাগর

সাভারে এখনো বঙ্গবন্ধুর খুনির বাবার নামে চলছে স্কুল

রাজধানীর চকবাজারের আগুন নিয়ন্ত্রণে

সুন্দর বাংলাদেশ গড়তে হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে : সোহেল তাজ

কত দেশ এখন মন্দার শঙ্কায়

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

রাজধানীর চকবাজারে পলিথিন কারখানায় আগুন

কিমকে চিঠিতে কী লিখেছেন পুতিন?

তাজমহলে একদিনে রেকর্ড ৮০ হাজার দর্শনার্থী!

মালদ্বীপের হেড কোচ হলেন বাংলাদেশের ক্রিকেটার

মুক্তির সংগ্রামে নেতৃত্বদানকারী রাজনৈতিক দল আওয়ামী লীগ: কাদের

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

পঁচাত্তরের ১৫ আগস্টের শহীদদের শ্রদ্ধা প্রধানমন্ত্রীর