বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

বগুড়ার শেরপুরে মহাসড়কে সেতুর ওপর দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে দুর্ঘটনায় নিহতদের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় ২ শিশুসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। নিহত ব্যক্তিদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ। ওই নারীর আনুমানিক বয়স ৪০ বছর ও পুরুষের আনুমানিক বয়স ৩৫ বছর।

শুক্রবার (১৫ জুলাই) বেলা তিনটার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা সেতুর ওপরে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার দুজন প্রত্যক্ষদর্শী বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা নওগাঁ ট্রাভেলসের একটি বাস ঘোগা সেতুর ওপর দিয়ে নওগাঁ যাচ্ছিল। এ সময় বিপরীতমুখী ঢাকাগামী কালিয়াকৈর সার্ভিসের একটি বাসের সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। সেতুর ওপর দুর্ঘটনার কারণে মহাসড়কের দুই পাশে অন্তত আধা ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

দুর্ঘটনার পর উপজেলা ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়। পরে হাইওয়ে পুলিশের তৎপরতায় মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

শেরপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা সিদ্দিকুর রহমান বলেন, সেতুর ওপর থেকে দুটি লাশ উদ্ধার করা হয়েছে। তবে তাঁদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। এ ছাড়া দুর্ঘটনায় উদ্ধার হওয়া অন্তত ১০ জনকে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা কোন বাসের যাত্রী ছিলেন, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক রোজিবুল ইসলাম বলেন, বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণেই ঘোগা সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর উভয় গাড়ির চালক ও চালকের সহকারীরা দ্রুত সটকে পড়েছেন। দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের পরিচয় শনাক্তের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত দুটি বাস পুলিশি হেফাজতে রয়েছে।

এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Share This Article


ডিজিটাল জীবনযাত্রার বৈশ্বিক সূচক: ২৭ ধাপ উন্নতি বাংলাদেশের

ভারতীয় কাশির সিরাপ খেয়ে ৬৬ শিশুর মৃত্যু: গাম্বিয়ায় তদন্ত শুরু

বোন রেহানাকে নিয়ে টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন শেখ হাসিনা

ছক্কার আশায় আউট মিরাজ

খেরসনে বড় সাফল্য পাওয়ার দাবি ইউক্রেনের

ঢাকা আসছেন নোরা ফাতেহি

যেভাবে এসেছে ‘বিশ্ব মৃদু হাসি দিবস’

পদ্মা সেতু হয়ে বাড়ি যাচ্ছেন প্রধানমন্ত্রী

১৬৮ রানের চ্যালেঞ্জ নিয়ে ব্যাটে বাংলাদেশ

কথিত হিজরতের উদ্দেশ্যে যাওয়া তিন তরুণসহ সাতজনকে গ্রেফতার করেছে র‍্যাব

বিভ্রান্তিতে পাঠক:পুরনো নিউজ বাজারে ছাড়ছে বিবিসি

‘হয় জিততে হবে, নয় মরতে হবে:সহিংসতার নির্দেশ তারেকের!

অভিষেকে হ্যাটট্রিক করে যা বললেন ফারিহা তৃষ্ণা

আমেরিকায় যাওয়া ক্যানসেল পূজার

এবার কি হবে বলে ইঙ্গিত দিলেন মিম