কোন নায়িকাকে নিয়ে প্রশ্ন তুললেন বর্ষা?

বিনোদন প্রতিবেদক

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে অনন্ত জলিল ও বর্ষা দম্পতির ‘দিন-দ্য ডে’। এই ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর প্রেক্ষাগৃহে ফিরেছেন তারা। 

মুক্তির প্রথম দিন থেকেই ছবির প্রচারে বিভিন্ন হলে ঘুরে বেড়াচ্ছেন এই দম্পতি।

গত মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর মধুমিতা সিনেমা হল পরিদর্শনে গিয়ে বর্ষা উপস্থিত সাংবাদিকদের সামনে বলেন, মানুষ ভালো জিনিসের প্রশংসা কেনো করতে পারে না?  এই বলে কাঁদতে কাঁদতে প্রশ্ন তুলেছিলেন চিত্রনায়িকা বর্ষা। এরপর কান্না থামিয়ে তাদের সিনেমা 'দিন-দ্য ডে' নিয়ে বলেছিলেন নেতিবাচক ও মিথ্যা কথা ছড়ানো হচ্ছে। এমন করলে আগামীতে হতে পারে তারা আর সিনেমাই বানাবেন না। 'নেত্রী-দ্য লিডার' হতে পারে তাদের শেষ সিনেমা।

এর একদিন পরই মিরপুরের সনি সিনেমা হলে উপস্থিত হয়ে সাংবাদিকদের সামনে বর্ষা বললেন, সব জায়গায় আমাদের ছবির শো বেশি। শো বেশি হওয়ায় দর্শকও বেশি থাকবে এটাই স্বাভাবিক।'

এক পর্যায়ে সংবাদকর্মীরা তাকে জিজ্ঞাস করেন তিনি কেন সব সময় অনন্ত জলিলের সব সিনেমাতে নায়িকা। এ প্রসঙ্গে বর্ষা বলেন, ‘কী টাইপের নায়িকা আপনাদের পছন্দ? সেই নায়িকা পছন্দ- যারা পেটে সন্তান নিয়ে কিংবা সন্তান প্রসব করে হাইডে (আড়ালে) থাকে? নাকি যারা হেরোইন, ফেনসিডিল, মদ, গাঁজা নিয়ে ধরা পড়ে পুলিশের হেফাজতে থাকে? যেসব নায়িকা বিয়ের শাড়িটাও স্পন্সর নিয়ে পরে তাদের পছন্দ? তাদেরকে অনন্ত জলিলের সঙ্গে মানাবে? আমি সেই গ্রেডের নায়িকা না। আমি আমার জায়গায় আছি।’

‘দিন দ্য ডে’ সিনেমার মাধ্যমে দীর্ঘ আট বছর পর নতুন সিনেমা নিয়ে হাজির হয়েছেন অনন্ত-বর্ষা। ঈদুল আজহার দিন ১১৫টি হলে মুক্তি পেয়েছে তাদের অভিনীত ‘দিন-দ্য ডে’। মুক্তির পর থেকেই প্রতিদিন বিভিন্ন প্রেক্ষাগৃহে ঘুরে বেড়াচ্ছেন তারা। ইতোমধ্যে সিনেমাটি নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি।

Share This Article


খালেদা জিয়ার ২ মামলায় অভিযোগ গঠনের শুনানি পেছালো

নকল চাবিতে ৫০০ মোটরসাইকেল চুরি

থাইল্যান্ডের ১৭ স্থানে একযোগে বিস্ফোরণ-আগুন

সৌদিতে অশালীন পোশাক পড়লে ও উঁচু স্বরে কথা বললে জরিমানা

কোলন ক্যানসার বোঝার উপায়

দীর্ঘ ৯ মাস পর দেশে ফিরলেন শাকিব খান

ছেলের গুলিতে মা নিহত : মাইনুলকে আসামি করে মামলা

তেলের দাম বাড়ায় সুযোগ নিচ্ছেন ব্যবসায়ীরা : বাণিজ্যমন্ত্রী

গুজরাটে গর্ভবতী মুসলিম নারীকে গণধর্ষণে দণ্ডিত ১১ আসামীকে ক্ষমা

রিফাত হত্যা: আপিলের রায়ে যাবজ্জীবন দণ্ড পাওয়া সব আসামি খালাস

ভক্তকে চড় মারলেন সামান্থা

স্কুলছাত্রী ৭ মাসের অন্তঃসত্ত্বা, আটক দুলাভাই

মহামারি আকার ধারণ করেছেন জিম্বাবুয়ে হাম, ১৫৭ শিশুর মৃত্যু

চট্টগ্রাম নৌবাহিনীর ঘাঁটিতে বোমা হামলা, ৫ জেএমবির মৃত্যুদণ্ড

৭৫০ বিলিয়ন ডলারের বিলে বাইডেনের স্বাক্ষর