পথশিশুদের নিয়ে রাজ-পরীর রাজ্যের মুখেভাত

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৫৫, বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২ ফাল্গুন ১৪২৯
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

রাজ-পরীমণি দম্পতির ছেলে রাজ্যর বয়স এখন ছয় মাস। ১০ ফেব্রুয়ারি তার ছয় মাস পূর্ণ হয়।  দিনটিতে রাজ্যর মুখেভাতের আয়োজন করা হবে বলে আগেই জানান দিয়েছিলেন চিত্রনায়িকা পরীমণি। কিন্তু ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে জানা গেল সেদিন অনুষ্ঠান করেননি তিনি। সন্তানের মুখেভাতের জন্য ভালোবাসা দিবসকেই বেছে নিয়েছেন আলোচিত এ নায়িকা। মানে ভালোবাসা দিবসেই ছিল  রাজ্যর মুখেভাতের আয়োজন।

সন্তানের মুখেভাত আয়োজনের বেশ কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন পরীমণি। ক্যাপশনে লিখেছেন ‘ফাল্গুনী ভালোবাসায় রাজ্যের মুখেভাত!’ সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি।

সোনার চামচ, বাটি, পথশিশুদের জন্য খাওয়ার আয়োজনসহ নানা কারণেই ব্যতিক্রম ছিল পরীমনির সন্তানের মুখেভাত। অতীতেও দেখা গেছে নিজের জন্মদিনসহ নানা আয়োজন পথশিশুদের সঙ্গে ভাগ করে নেন পরীমণি। ব্যতিক্রম ছিল না ছেলের মুখেভাত আয়োজনেও। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে বেশ কয়েকজন পথশিশুকে  আয়োজনে শরিক হতে দেখা গেছ। যাদের নিজ হাতে খাইয়েছেন এ নায়িকা।

পরী জানিয়েছেন, বাড়ির ছাদেই সন্তানের মুখেভাতের আয়োজন করেছিলেন। ছাদে শামিয়ানা, পর্দায়, আলোকসজ্জা মিলিয়ে বেশ জাঁকজমকপূর্ণ আয়োজনই ছিল। এ আয়োজনে পরীমণি–রাজ দম্পতি, পথশিশুরা ছাড়াও ছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article