নতুন রাজনৈতিক দল গঠন করে মানুষের সেবা করতে চান হিরো আলম

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:১১, রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ২৯ মাঘ ১৪২৯

ইউটিউবার ও সোস্যাল মিডিয়ায় আলোচিত বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও ৬ (সদর) আসনে উপ-নির্বাচনে চমক দেখিয়ে এবার নতুন রাজনৈতিক দল গঠন করতে চান হিরো আলম। তিনি আজ রবিবার দুপুর ২টায় বাংলাদেশ প্রতিদিনকে সাক্ষাৎকারে এ কথা জানান।

আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম সাধারণ মানুষের পাশে থেকে সেবা করতে চান। এছাড়া তিনি উপহার পাওয়া গাড়িটি বগুড়ার মানুষের কাজে ব্যবহারের লক্ষ্যে অ্যাম্বুলেন্সে রূপান্তর করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের সামনে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। এজন্য তার উপহারের গাড়িটি বগুড়া শহরের মালতিনগর বকশিবাজার এলাকার ডিবিআর গ্যারেজে সার্ভিসিংয়ের জন্য দিয়েছেন। নিজ খরচে তিনি এই গাড়িটি মানুষের সেবায় কাজে লাগাবেন।

হিরো আলম জানান, গাড়িটি মেরামত করতে হবে। হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের শিক্ষাবিদ এম মুখলিছুর রহমান তার ব্যবহৃত গাড়িটি আমাকে উপহার দেন। উপহার পেয়ে সিদ্ধান্ত নিয়েছি এটি মানবকল্যাণে বিলিয়ে দিবো।

তিনি আরও বলেন, মানুষের সেবা করতে হলে শুধুমাত্র একার পক্ষে সম্ভাব নয়। তাই নতুন একটি রাজনৈতিক দল গঠন করে সকলকে সাথে নিয়ে দেশের সর্বত্র সেবা পৌঁছে দিতে চাই। দলের অনুমোদন পেলে দেশের সকল জেলায় পূর্ণাঙ্গ কমিটির মাধ্যমে মানুষের পাশে দাঁড়াতে চাই। নতুন এই রাজনৈতিক দলের নাম কি হবে, কারা এই কমিটিতে থাকবে এ বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

বগুড়া ডিবিআর গ্যারেজ এন্ড সার্ভিসিংয়ের পরিচালক আবুল কামাল আজাদ জানান, আলোচিত হিরো আলমের উপহারের গাড়িটি সাধারণ মানুষের সেবা দেয়ার কথা জানতে পেরে আমার নিজের ভালো লাগছে।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article