ভালোবাসা দিবসে গরুকে আলিঙ্গন, যা বলছেন টালিউড তারকারা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:১৫, রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ২৯ মাঘ ১৪২৯

ভারতের কেন্দ্রীয় পশু কল্যাণ বোর্ডের পক্ষ থেকে বলা হয়েছে, ভ্যালেন্টাইনস ডে যেহেতু প্রেমের দিন, সেই কারণে গরুকে আলিঙ্গন করে সেই দিনটি পশুপ্রেম দিবস হিসেবে পালন করা হবে। সেই কারণে গরুকে আলিঙ্গন করতে হবে। অর্থাৎ গরুকে আলিঙ্গন করে প্রেমের দিনটি পালন করতে নির্দেশ দেওয়া হয়।

তবে বিতর্কের জেরে সেই নির্দেশনা তুলে নেওয়া হয়েছে। কিন্তু তা নিয়ে মুখ খুলতে ছাড়লেন না টালি তারকারা।

 

অভিনেত্রী শ্রীলেখা মিত্র বলেন, এটি নিয়ে কী যে বলব! ছেলেমানুষি কিনা জানি না! এই যে মারোয়াড়িগুলো আমার বিল্ডিংয়ে রয়েছে, যারা আমার কুকুর নিয়ে অশান্তি করেন, তারাই আবার শনিবার কালো কুকুরকে খাওয়াবেন। কাউ হাগ ডে-তে গরুকে জড়িয়ে ধরবেন। পশুপ্রেমটা যদি রোজ থাকে তা হলে আমার কিছু বলার নেই। ব্যক্তিগত জীবনে প্রাণীদের দেখতে দেখতে আমি নিজেও মাংস খাওয়া ছেড়ে দিয়েছি। আগে যদিও খেতাম। এখন কোনো প্রাণীর মাংসই খাই না।  তবে গরুকে হঠাৎ করে বলদের মতো জড়িয়ে ধরতে গেলে তো লাথি খেতে হবে।

অভিনেতা ইমন চক্রবর্তী বলেন, আমার ব্যক্তিগতভাবে কোনো প্রাণীকেই জড়িয়ে ধরতে অসুবিধা নেই। শুধু বাঘ, চিতার মতো প্রাণীরা যারা কামড়ে দেয়, তাদের ছাড়া…। কে কাকে জড়িয়ে ধরবেন, আর কাকে ধরবেন না, সেটিও যদি সরকার বলে দেয়, তা হলে মুশকিল। এটা মানুষের ওপর ছাড়লেই ভালো হয়।

অভিনেত্রী অপরাজিতা আঢ্য বলেন, সব কিছুই কি আইনের মধ্যে বেঁধে দেওয়া যায়! ভ্যালেন্টাইনস ডে, যেটা এত বছর ধরে সেলিব্রেট হয়ে আসছে, সেটি একটি বিশেষ ঘোষণার কারণে নষ্ট হওয়া উচিত নয়। আমি অন্তত গরুকে জড়িয়ে ধরব না, অত সাহস আমার নেই, গরু যদি গুঁতিয়ে দেয়!

বনি সেনগুপ্ত বলেন, আর কী কী শুনব! যত শুনি তত অবাক হই। আজকাল সহজ জীবনকে লোকজন বড় জটিল করে ফেলেন। সহজ জিনিসকে সহজ রাখলেই জীবন সুন্দর হয়। এসব মাথায় না নিয়ে আমার মনে হয়, যেটা এত বছর হয়ে আসছে সেটিই হোক না। ওই দিন ভালোবাসার মানুষের সঙ্গে ভালোভাবে কাটানো যাক। এই দিনটা জটিল করে কী হবে! গো-মাতাকে এর মধ্যে না টানাই ভালো!

অভিনেত্রী পায়েল সরকার বলেন, এটি নিয়ে আমার কিছু বলার নেই। তুলে নেওয়া হয়েছে যখন আর সেটি নিয়ে আমি কিছু বলতে চাই না।

জিতু কমল বলেন, আমি এটা নিয়ে সত্যিই কিছু বলতে চাই না। নবনীতার ঘটনার পর আমি খুবই হতাশ হয়েছি। ঠিক করেছি, রাজনৈতিক কোনো বিষয়ে আর নিজেকে জড়াব না। 

বিষয়ঃ তারকা

Share This Article