বান্ধবীর স্বামীকে চুরির অভিযোগ নিয়ে এবার মুখ খুলতে যাচ্ছেন হানসিকা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৪২, শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ২৮ মাঘ ১৪২৯

বান্ধবী রিঙ্কির স্বামী সোহলে কাঠুরিয়াকে চুরি করেছেন হানসিকা, এমনটাই অভিযোগ হানসিকার বিরুদ্ধে! বিগত কয়েক মাস ধরেই এই অভিযোগের তীর হানসিকার দিকে। সম্প্রতি ডিজনি+ হটস্টারে মুক্তি পেয়েছে হানসিকা মোতওয়ানির রিয়েলিটি শো, হানসিকার ‘লাভ শাদি ড্রামা’। শুক্রবার মুক্তি পায় শো’টি, যেখানে অনেক অভিযোগের জবাব দেবেন অভিনেত্রী।

 

শো’টি মুলত হানসিকার প্রেম ও বিবাহিত জীবনের জানা-অজানা গল্প নিয়ে নির্মিত। অভিনেত্রী এবং তার পরিবারের বিয়ের প্রস্তুতি, সোহেলের সাথে হানসিকার প্রেম ও ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয় নিয়েই নির্মিত শো’টি। এছাড়াও বিয়ের আগে হানসিকা এবং স্বামী সোহেল কাঠুরিয়ার বিরুদ্ধে আসা কিছু অভিযোগেরও জবাব দেওয়া হবে এই শো’টির মাধ্যমে।

সোহেলের সাথে হানসিকার বাগদানের ঘোষণা দেওয়ার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই অভিযোগ তুলেছেন যে হানসিকা সোহেলের আগের সংসার নষ্ট করার জন্য দায়ী! সোহেলের প্রথম স্ত্রী রিঙ্কির সাথে সোহেলের বিয়ের বিষয়েও নানারকম পোস্ট করতে শুরু করে নেটিজেনরা। অভিযোগ করা হয়েছিল, রিঙ্কি হানসিকার সেরা বন্ধু ছিলেন। তবু কিভাবে রিঙ্কির স্বামীর সাথেই হানসিকার সম্পর্ক তৈরি হল! 
এই গুঞ্জন সামাজিক যোগাযোগ মাধ্যম ও পরবর্তীতে নিউজ সাইটগুলোতে প্রচারিত হতে শুরু করলে ব্যাপক বিদ্রুপের মুখে পড়েন হানসিকা। নিজের সবচেয়ে কাছের বান্ধবীর স্বামীকে ‘চুরি’ করার অভিযোগে ব্যাপকভাবে ব্যঙ্গের শিকার হতে শুরু করেন অভিনেত্রী। এবার নিজের শোয়ের মাধ্যমে সকল প্রশ্নের জবাব সামনে আনলেন অভিনেত্রী। শুক্রবার প্রচারিত হওয়া শো’টির প্রথম পর্বে হানসিকাকে এই প্রসঙ্গে কথা বলতে দেখা যায়।

হানসিকা বলেন, আমি সেই সময় সোহেলকে চিনতাম, তার মানে এই নয় যে তাদের বিচ্ছেদে আমার দোষ ছিল। এর সাথে আমার সম্পর্ক নেই। যেহেতু আমি একজন পাবলিক ফিগার, লোকদের আমার দিকে ইঙ্গিত করা এবং আমাকে ভিলেন বানানো খুব সহজ। একজন তারকা হওয়ার জন্য আমাকে এই মূল্য দিতেই হয় সবসময়।

সোহেল বলেন, আমি আগে বিয়ে করেছি এমন খবর বেরিয়েছে এবং তা ভুল আঙ্গিকে বেরিয়েছে। এটা এমনভাবে বেরিয়ে এসেছে যেন ব্রেকআপটা হানসিকার কারণে হয়েছে, যা একেবারেই অসত্য ও ভিত্তিহীন। আমি প্রথম বিয়ে করি ২০১৪ সালে এবং সেই বিয়ে খুব অল্প সময়ের জন্য স্থায়ী হয়েছিল। কিন্তু আমরা বন্ধু ছিলাম এবং হানসিকা বন্ধু হিসেবে আমাদের বিয়েতে যোগ দেওয়ার ছবি প্রচার হয়েছিল বলেই এই জল্পনা শুরু হয়। এসবের সাথে হানসিকার সম্পর্ক নেই।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

বিষয়ঃ তারকা

Share This Article