‘২০২৭ সালের মধ্যে দিনাজপুর থেকে ঢাকায় চলবে বুলেট ট্রেন’

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৪৬, শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ২১ মাঘ ১৪২৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীতে ক্ষমতায় আসলে ২০২৭ সালের মধ্যে দিনাজপুর থেকে ঢাকায় বুলেট ট্রেন চালু করা হবে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার যে স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন, সেই স্বপ্নের প্রথমেই স্মার্ট হয়ে আছেন সাংবাদিকরা। দিনাজপুরের আইটি ইনকিউবেটর চালু হলে সাংবাদিকরাও উপকৃত হবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক বান্ধব সরকার। সাংবাদিকদের কল্যাণে তিনি কাজ করে যাচ্ছেন। সাংবাদিকদের জন্য আলাদাভাবে তিনি ভাবছেন। সাংবাদিকদের মৃত্যুর পরও তাদের পরিবারের সদস্যদের এককালীন আর্থিক অনুদান দেয়ার পরিকল্পনা করছেন।

 

তিনি বলেন, পূর্ণ আস্থা ও বিশ্বাস রাখতে হবে সরকারের প্রতি। মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি, অন্যায় ও অপশক্তির বিরুদ্ধে সাংবাদিকদের কাজ করতে হবে।

শনিবার দিনাজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্ট থেকে বরাদ্দকৃত কল্যান অনুদানের আর্থিক সহায়তার চেক সাংবাদিকদের মাঝে বিতরণকালে তিনি এসব কথা বলেন। 
দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্ত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক আনিচুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মমিনুল করিম, দিনাজপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলম, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিষ্ট, সাধারণ সম্পাদক মো. শাহীন হোসেন প্রমুখ।

উল্লেখ, ১০ জন সাংবাদিককে ৭ লাখ টাকার চেক প্রদান করা হয়। ৫০ হাজার করে ৬ জন ও ১ লাখ করে ৪ জন সাংবাদিক পেয়েছেন প্রধানমন্ত্রীর এ সহায়তা। 

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


২৩ বছর পর জেল থেকে বেরিয়ে দেখেন পরিবারের কেউই বেঁচে নেই

ফরিদপুরে বাস-পিকআপের সংঘর্ষে নিহত বেড়ে ১৪

সাভারে দোকানের এসি বিস্ফোরণে দগ্ধ ৬

জমকালো আয়োজনে ভোলা থিয়েটায়ের বৈশাখী উৎসব অনুষ্ঠিত

সোনারগাঁয়ে চলছে ৩ দিনব্যাপী বউমেলা

৭ অঞ্চলে তাপমাত্রা ছাড়াল ৪০ ডিগ্রি

ফরিদপুরে বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১১

ট্রান্সকমের বিরোধ: বিক্রি হচ্ছে প্রথম আলো?

অকালে মারা গেলেন ‘আদম’এর নির্মাতা হিরণ

শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল সাড়ে ৪ হাজার পরিবার

নিহত অটোরিকশা চালক সবুরের পরিবারকে সিএনজি দিলেন পররাষ্ট্রমন্ত্রী

স্বস্তির ঈদযাত্রা, যানজট নেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে