আমিরের জায়গায় এবার শাহরুখ, ধুম ৪ নিয়ে গুঞ্জন!

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:০৩, শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ২১ মাঘ ১৪২৯

গত ২৫ জানুয়ারি মুক্তির পর থেকেই বক্স অফিসে চলছে ‘পাঠান’–ঝড়। এই ছবি দিয়ে চার বছর পর বড় পর্দায় ফেরা শাহরুখ খানকে নিয়ে দর্শক মহলে উত্তেজনার শেষ নেই। ‘পাঠান’-এর বিশ্বজুড়ে ব্যবসা রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। শাহরুখ ভক্তরা আনন্দে আত্মহারা। তবে এর মাঝে দীপিকার গেরুয়া বিকিনি নিয়ে বিতর্ক হয়েছে বিস্তর।

 

‘পাঠান’-এর সাফল্য স্বাভাবিকভাবেই বাণিজ্যিক মহলে শাহরুখের চাহিদা বাড়িয়ে তুলেছে। শোনা যাচ্ছে, খুব শিগগিরই নাকি একটি বিজ্ঞাপনের মডেল হবেন শাহরুখ। এত দিন ধরে যার মডেল ছিলেন আমির খান। তাকে সরিয়ে এবার তার জায়গায় নেওয়া হচ্ছে শাহরুখকে।

‘পাঠান’-এর সাফল্য আর ‘লাল সিংহ চড্ডা’র আশানুরূপ ফল না হওয়াই কি এই অদল বদলের কারণ? তা যদিও এখনও সঠিকভাবে জানা যায়নি। ইতিমধ্যেই, প্রচুর নামী সংস্থার মুখ শাহরুখ। সেই তালিকায় যুক্ত হতে চলেছে আরও এক নাম। 


শোনা যাচ্ছ, বহু হিন্দি ও দক্ষিণী ছবির পরিচালক চিত্রনাট্য শোনাতে হাজির হয়েছেন ‘মান্নত’-এ। গুঞ্জন রয়েছে ‘যশরাজ ফিল্মস’ ‘ধুম ৪’-এর পরিকল্পনাও করে ফেলেছেন যে ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে নাকি দেখা যাবে শাহরুখকে। ২০২৩ সালের জুলাই মাসে মুক্তি পাবে শাহরুখ অভিনীত ছবি ‘জওয়ান’। সূত্র : আনন্দবাজার পত্রিকা।

বিষয়ঃ তারকা

Share This Article