আবারও প্রেম করছেন অনন্যা পাণ্ডে!

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:২২, বুধবার, ১৩ জুলাই, ২০২২, ২৯ আষাঢ় ১৪২৯

বলিউডের অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ সিনেমার মাধ্যমেই দর্শকমহলে পরিচিতি পান তিনি। এরপর কয়েকটি সিনেমায় কাজ করে অনন্যা। কিন্তু অভিনয় দিয়ে তেমন আলোচনায় না এলেও বারবার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় উঠে এসেছে তিনি।

অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে অনন্যার প্রেমের ভাঙা-গড়ার সম্পর্ক এক সময় হয়ে উঠেছিল হট টপিক। এখন অবশ্য সেসব বিষয় অতীত। তবে নতুন খবর,  এই মুহূর্তে ‘আশিকী টু’খ্যাত অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রেম করছেন অনন্যা!

ঈশানের সঙ্গে নাকি প্রায় দু’বছর মতো সম্পর্কে ছিলেন অনন্যা। কিন্তু তারপরই সামাজিকমাধ্যমে পোস্ট দিয়ে সকলকে জানিয়েছে দু’জনেই আলাদা পথে হেঁটেছেন।

বলি অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে কাজ করেছেন অনন্যা পাণ্ডে। সেই সময় কার্তিকের সঙ্গেও নাম জড়িয়েছিল তার। সিনেমার স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন তারা। তবে অনস্ক্রিনের রসায়ন বাস্তবে টেকেনি।

এরপর অনন্যার জীবনে আসে আরো এক পুরুষ। তিনি হলেন বিজয়। তার সঙ্গে অনন্যার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছিল সামাজিকমাধ্যমে। করণ জোহরের পার্টিতে এই জুটিকে একসঙ্গে হাজির হতেও দেখা গিয়েছিল। এই সম্পর্কও ভেঙে গেছে।

গেল বছর শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের মাদককাণ্ডে তলব করা হয়েছিল অনন্যাকেও। তার বাড়িতে পৌঁছেছিল এনসিবির সদস্যরা। শাহরুখ আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে যাওয়ার দিনই মান্নাতের পাশাপাশি অনন্যার খারে বাড়িতে তল্লাশি চালায় তারা। সেখান থেকে বাজেয়াপ্ত করা হয়েছিল অনন্যার ফোন।

বিষয়ঃ তারকা ভারত

Share This Article


ইসরায়েল নিজেই তার সিদ্ধান্ত নেবে: নেতানিয়াহু

'ইউক্রেন হেরে গেলে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হয়ে যাবে'

দূষিত শহরের তালিকায় আজ শীর্ষ দশে নেই ঢাকা

ভোট উৎসবে বৃহত্তম গণতন্ত্রের দেশ

স্বনির্ভর দেশ গড়তে প্রাণিসম্পদের উৎপাদন বাড়াতে হবে: এনামুল হক শামীম

ঢাকায় চীনের ভিসা সেন্টার

রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকাশক্তি: সমাজকল্যাণমন্ত্রী

বিশ্ববাজারে সোনার দাম কমেছে

সয়াবিন তেলের দাম নির্ধারণ করে দিলো সরকার

বিএনপি নেতা হাবিবকে কারাগারে পাঠিয়েছেন আদালত

কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী