ভক্তের ফোন ছুড়ে ফেললেন রণবীর!

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:৫৪, শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

বলিউড অভিনেতা রণবীর কাপুরের আশেপাশে বেশ কজন দাঁড়িয়ে। ক্যামেরার ফ্ল্যাশ বিজলির মতো চমকাচ্ছে। এক ভক্ত এগিয়ে এসে রণবীরের সঙ্গে সেলফি তুলছেন। পরপর কয়েকটি পোজে সেলফি তুলেন তিনি। এক পর্যায়ে রণবীর ভক্তের কাছ থেকে মুঠো ফোনটি চেয়ে নেন এবং পেছনের দিকে ছুড়ে মারেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও ক্লিপে এই দৃশ্য দেখা যায়। যা নিয়ে জোর সমালোচনার মুখে পড়েছেন এই নায়ক।

এ নিয়ে নেটিজেনদের অনেকে মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘বলিউডকে আরো সাপোর্ট করো।’ আরেকজন লিখেছেন, ‘ভক্তের সঙ্গে এমন আচরণ লজ্জার।’ অন্যজন লিখেছেন, ‘রাতে আলিয়ার সঙ্গে ঝগড়া করেছে।’ আবার বেশ কজন নেটিজেনের দাবি— ‘এটি বাস্তব কোনো ঘটনা নয়, একটি মোবাইল কোম্পানির বিজ্ঞাপনের দৃশ্য। সুতরাং সবাই শান্ত হন।’ তবে এটি বাস্তব জীবনের ঘটনা নাকি বিজ্ঞাপন সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। রণবীরের পক্ষ থেকেও এ বিষয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

ব্যক্তিগত জীবনে দারুণ সময় পার করছেন রণবীর। বিশেষ করে কন্যা রাহার জন্মের পর বদলে গেছে রণবীরের ভাবনার জগত। স্ত্রী আলিয়া ভাট, কন্যা রাহাকে নিয়ে প্রায়ই বাইরেও বের হচ্ছেন রণবীর।

রণবীর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। গত বছর মুক্তি পায় এটি। ‘তু ঝুটি ম্যা মাক্কর’ সিনেমার শুটিং শেষ করেছেন রণবীর। লাভ রঞ্জন পরিচালিত এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর। আগামী ৮ মার্চ এটি মুক্তির কথা রয়েছে।

বর্তমানে ‘অ্যানিমেল’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন রণবীর কাপুর। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এ সিনেমা আগামী ১১ আগস্ট মুক্তির কথা রয়েছে।

বিষয়ঃ তারকা

Share This Article


ইরানি হামলায় ইসরায়েলের আত্মবিশ্বাস ধূলিসাৎ

আন্তর্জাতিক শান্তি রক্ষায় ব্যর্থ হয়েছে নিরাপত্তা পরিষদ: জাতিসংঘে ইরান

পুরস্কার নিয়ে ড. ইউনূসের চালাকিতে ইউনেস্কোর বিস্ময়!

ইরানে কখন হামলা করা হবে জানাল ইসরায়েল

আফগানিস্তানে আকস্মিক বন্যায় ৩৩ জনের মৃত্যু

আফগানিস্তানে আকস্মিক বন্যায় ৩৩ জনের মৃত্যু

মধ্যপ্রাচ্যে উত্তেজনা, যে বার্তা দিলেন জাতিসংঘ মহাসচিব

ইসরায়েলি মালিকের জাহাজ জব্দ করল ইরানি কমান্ডোরা

ফিলিস্তিনকে স্বীকৃতি দেওয়ার পথে ইউরোপের তিন দেশ

বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বাড়লো

ইসরায়েলি হামলায় গাজায় আরও ৮৯ জনের মৃত্যু

ইসরায়েলে হামলা নয়, ইরানকে সতর্কবার্তা বাইডেনের