বাঘের মুখ থেকে প্রাণ নিয়ে ফিরলেন জেলে

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:১২, শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ১৩ মাঘ ১৪২৯

বাগেরহাটের মোড়েলগঞ্জে বাঘের আক্রমণে অনুকুল গাইন (৪২) নামে এক মাছ শিকারি গুরুতর আহত হয়েছেন। আজ শুক্রবার সকালে পূর্ব সুন্দরবনের পশ্চিম আমুরবুনিয়ার সুধীরের সিলা খালের মাথায় মাছ ধরার সময় তিনি বাঘের কবলে পড়েন।

 

অনুকুল গাইন আমুরবনিয়া গ্রামের মৃত মুকুন্দ গাইনের ছেলে। তিনি অবিবাহিত তার পরিবারে শুধুমাত্র বৃদ্ধ মাতা কুমুদিনী গাইন (৯০) রয়েছেন।

আহত অনুকুলের সঙ্গে থাকা চাচাতো ভাই নিধির গাইন জানান, আজ সকালে অনুকুল প্রতিবেশী বারেক শেখের ছেলে মাহবুবকে (৩৫) নিয়ে সুধীরের সিলা এলাকায় চরগড়া দিয়ে মাছ ধরছিলেন। তখন সুন্দরবন থেকে খালের পাড়ে আসা একটি বাঘ হঠাৎ আক্রমণ করে অনুকুলকে। 

তার সঙ্গে থাকা মাহবুবের চিৎকারে নিকটস্থ আমরবুনিয়া গ্রামের ১৫-২০ জন লোক বনে গিয়ে অনুকুলকে উদ্ধার করে। বেলা সাড়ে ১২টার দিকে তাকে মোড়েলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি বলেন, ‘অনুকুলের কোমরের ডান পাশে বাঘের আক্রমণে দুটি গভীর ক্ষত হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।’

মোরেলগঞ্জ জিউধরা ফরেস্ট স্টেশন কর্মকর্তা মো. শাজাহান আলী বলেন, ‘বাঘের হামলায় আহত অনুকুলকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। আমরা তার খোঁজ নিচ্ছি।’

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article

পর্যাপ্ত বিনিয়োগ সংগ্রহ করতে না পারায় প্রথম স্ত্রী রুশ তরুণী 'ফরোস্টেনকো’কে ডিভোর্স দেন ইউনূস!

এবার পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা

ড. ইউনূস ও তার স্ত্রীর নামে আলিশান বাড়িসহ দেশে-বিদেশে বিপুল সম্পদের খোঁজ!

আগুনে ছুড়ে ফেলা রিজভীর শালটি ভারতের নয়, দেশীয় খাদি শাল

বিনা চিকিৎসায় মারা যান গ্রামীণ ব্যাংকের প্রথম ঋণগ্রহীতা সুফিয়া খাতুন

জিএম কাদেরকে শত কোটি টাকার লিগ্যাল নোটিশ

এপিএস পেলেন ডেপুটি স্পিকার ও মাশরাফী

‘যারা পণ্য বর্জনের ডাক দিয়েছেন, তাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি পরেন’

ভারতীয় পণ্য বর্জন যে কারণে স্থায়ী হবে না!

স্বাধীনতার ঘোষণাপত্র পাল্টে যেভাবে নিজের নামে চালিয়েছেন মেজর জিয়া