সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের দুই নেতা গ্রেপ্তার

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:২২, শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩, ৭ মাঘ ১৪২৯

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় কিশোর গ্যাংয়ের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে কিশোর গ্যাং পরিচালনাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। শনিবার (২১ জানুয়ারি) সকালে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো সিদ্ধিরগঞ্জ থানার কদমতলী এলাকার রুহুল আমিনের ছেলে সাগর মিয়া (৩৫) এবং মিজমিজি বাতানপাড়া এলাকার মৃত বারেক মেম্বারের ছেলে আলতাফ হোসেন (৪০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গ্রেপ্তারকৃতরা এলাকায় দীর্ঘদিন ধরে চাঁদাবাজি, সন্ত্রাসী, কিশোর গ্যাং, মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছেন। তাদের অত্যাচারে দিশাহারা হয়ে পড়েছে এলাকাবাসী। সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সভাপতি আব্দুল হাই রাজুর ছোট ভাই আলতাফ দীর্ঘদিন পুলিশের ভয়ে এলাকা ছেড়ে পালিয়ে থাকলেও কয়েক মাস যাবৎ তিনি এলাকায় এসে আগের মতো বিভিন্ন অপকর্ম চালাচ্ছেন বলে অভিযোগ রয়েছে।

কদমতলী এলাকার বাসিন্দা করিম মিয়া জানান, আলতাফ ও সাগর এলাকার উঠতি বয়সের ছেলেদের নিয়ে একটি কিশোর গ্যাং বাহিনী তৈরি করেছেন। এই বাহিনীর মাধ্যমে তারা এলাকায় বিভিন্ন অপকর্ম চালান। কিন্তু সাধারণ মানুষ তাদের ভয়ে মুখ খুলতে সাহস পায় না।

মিজমিজি বাতানপাড়ার বাসিন্দা সালেহা আক্তার বলেন, ‘বিএনপির আমলে আলতাফ ও তার বাহিনীর সদস্যদের অত্যাচারে আমরা অতিষ্ঠ ছিলাম। বেশ কিছুদিন এলাকা থেকে পালিয়ে থাকলেও ফের এলাকায় এসে সন্ত্রাসের রাজত্ব কায়েম করছে আলতাফ ও সাগর বাহিনীর সদস্যরা।’

আলী মোরতোজা নামে মিজমিজি এলাকার এক বাসিন্দা বলেন, ‘নিরীহ মানুষের জমিতে সাইনবোর্ড দিয়ে জমি দখল করাই হলো তাদের মূল ব্যবসা। জমি দখল করে মূল মালিকের কাছ থেকে মোটা অঙ্কের টাকা আদায় করা, ভয়ভীতি প্রদর্শন এবং হামলা চালিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে বীরদর্পে এলাকা দাবড়িয়ে বেড়াচ্ছেন তারা।’

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, কিশোর গ্যাং, ভূমিদস্যুতাসহ বিভিন্ন মামলায় ওয়ারেন্ট থাকায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়ঃ অভিযান

Share This Article


আদালতে বোমা হামলার মূল পরিকল্পনাকারী গ্রেপ্তার

খুলনায় এজলাসে অগ্নিসংযোগের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

নাশকতার মামলায় বিএনপির ৪৭ নেতাকর্মীর কারাদণ্ড

জঙ্গি নেতা বহুজাতিক কোম্পানির কর্মকর্তা গ্রেপ্তার

প্রবাসীর স্ত্রীর গোসলের দৃশ্য ধারণ করে চাঁদা দাবি, গ্রেফতার ২

গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় দুই যুবক গ্রেফতার

রাজনৈতিক অস্থিরতায় স্বর্ণ চোরাকারবারিরা সক্রিয়!

শাহজালালে ৭ কোটি টাকার সোনাসহ ৪ যাত্রী আটক

রাজমিস্ত্রির প্রেমে পড়ে কোটিপতি স্বামীকে ‘খুন’

কমলাপুরে ট্রেনে আগুন দেয়ার সময় আটক ১

গাইবান্ধায় হাত-পায়ের রগ কেটে যুবলীগ সভাপতিকে হত্যা

‘মুখে কাপড় বেঁধে ও নেমপ্লেট খুলে থানায় মারধর করে পুলিশ’