মেসি-রোনালদোদের ম্যাচের বিশেষ টিকিটের দাম ২৭ কোটি ছাড়িয়েছে

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:৩৩, বুধবার, ১৮ জানুয়ারি, ২০২৩, ৪ মাঘ ১৪২৯

সৌদি আরবে একটি প্রদর্শনী ম্যাচে মুখোমুখি হচ্ছেন লিওনেল মেসি, নেইমার, কিলিয়ন এমবাপ্পে বনাম ক্রিস্টিয়ানো রোনালদো। মেসিরা খেলবেন পিএসজির হয়ে। আর সৌদির শীর্ষ দুই ক্লাব আল নাসরে ও আল হিলাল মিলে অলস্টার একাদশ গঠন করা হয়েছে। এই দলের নেতৃত্বে আবার ক্রিস্টিয়ানো রোনালদো।

 

 

আগামীকাল কিং ফাহাদ স্টেডিয়ামে মুখোমুখি হবে দু’দল। ৬৮ হাজার দর্শক স্টেডিয়ামে বসে খেলা দেখতে পারবেন। সেই ম্যাচ ঘিরে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে।

এই ম্যাচকে ঘিরে আয়োজকদের কাছে ২০ লাখের বেশি টিকিটের আবেদন এসেছে। কারা টিকিট পাবেন, তা বাছতে হিমশিম খেতে হচ্ছে আয়োজকদের। ম্যাচের একটি বিশেষ টিকিটের দামও নিলামে ২৫ কোটি টাকা পর্যন্ত উঠেছিল—এমন খবরও বেরিয়েছিল সংবাদ মাধ্যমে। অবশেষে ম্যাচের দুই দিন আগে (মঙ্গলবার) নিলামে সেই টিকিটের দাম আরও বেড়ে দাঁড়িয়েছে ২৬ লাখ ডলার। বাংলাদেশি মুদ্রায় দাম উঠেছে প্রায় ২৭ কোটি ৯ লাখ টাকা।

মধ্যপ্রাচ্যভিত্তিক ইংরেজি পত্রিকা ‘খালিজ টাইমস’ জানিয়েছে, মঙ্গলবার নিলামের শেষ দিন এ ম্যাচের বিশেষ টিকিটের দাম ওঠে ২৭ লাখ ৯ লাখ টাকা। এই দামের টিকিট দিয়ে বিজয়ী স্টেডিয়ামের সব থেকে ভালো জায়গায় বসে ম্যাচ দেখার সুযোগ পাবেন। জয়ী দলের সঙ্গে ছবি তোলার সুযোগ পাবেন। এছাড়া ড্রেসিংরুমে গিয়ে দু’দলের ফুটবলারদের সঙ্গে দেখাও করতে পারবেন। সেই সঙ্গে ম্যাচ উপলক্ষে আয়োজিত ডিনার পার্টিতেও যোগ দিতে পারবেন এই টিকিটের বাহক।

জানা যায়, নিলামে টিকিটটির দাম ২৭ কোটিতে উন্নীত করেন সৌদির ব্যবসায়ী মুশরাফ আল ঘামদি। তিনি নির্মাণ প্রতিষ্ঠান আকারওয়ানের মালিক। মঙ্গলবারই নিলামের শেষ দিন থাকায় মেসি-রোনালদোদের সঙ্গে ছবি তোলার সুযোগ যে মুশরাফ আল ঘামদিই পাচ্ছেন, সেটা বলাই যায়।

সবশেষ মেসি-রোনালদো দ্বৈরথ হয়েছিল ২০২০-র ডিসেম্বরে। চ্যাম্পিয়নস লিগের সেই ম্যাচে রোনালদোর জোড়া গোলের সৌজন্যে জুভেন্টাস ৩-০ ব্যবধানে হারিয়েছিল মেসির বার্সেলোনাকে। এ বার অবশ্য পরিস্থিতি ভিন্ন। মেসি সদ্য বিশ্বকাপ জয়ী অধিনায়ক।

অন্য দিকে রোনালদো ইউরোপে ক্লাব না পেয়ে খেলতে এসেছেন এশিয়ায়। কোচের বিরুদ্ধে মন্তব্য করায় ম্যানচেস্টার ইউনাইটেড তার সঙ্গে বিশ্বকাপের আগেই সম্পর্ক ছিন্ন করেছিল। বিশ্বকাপের সময়ও পর্তুগালের কোচের সঙ্গে মতবিরোধ তৈরি হয় রোনালদোর।

বিষয়ঃ তারকা ফিফা

Share This Article

পর্যাপ্ত বিনিয়োগ সংগ্রহ করতে না পারায় প্রথম স্ত্রী রুশ তরুণী 'ফরোস্টেনকো’কে ডিভোর্স দেন ইউনূস!

এবার পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা

ড. ইউনূস ও তার স্ত্রীর নামে আলিশান বাড়িসহ দেশে-বিদেশে বিপুল সম্পদের খোঁজ!

আগুনে ছুড়ে ফেলা রিজভীর শালটি ভারতের নয়, দেশীয় খাদি শাল

বিনা চিকিৎসায় মারা যান গ্রামীণ ব্যাংকের প্রথম ঋণগ্রহীতা সুফিয়া খাতুন

এপিএস পেলেন ডেপুটি স্পিকার ও মাশরাফী

জিএম কাদেরকে শত কোটি টাকার লিগ্যাল নোটিশ

‘যারা পণ্য বর্জনের ডাক দিয়েছেন, তাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি পরেন’

গণহত্যা দিবসে সমাবেশ করবে আওয়ামী লীগ

স্বাধীনতার ঘোষণাপত্র পাল্টে যেভাবে নিজের নামে চালিয়েছেন মেজর জিয়া