আর্জেন্টিনার ফুটবল দল বাংলাদেশে আসা নিয়ে টুইট

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:৪৫, বুধবার, ১৮ জানুয়ারি, ২০২৩, ৪ মাঘ ১৪২৯

‘আগামী জুনেই বাংলাদেশে আসছে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা’- মাত্র একদিন আগেই এমন খবরে হইচই পরে যায় দেশের ক্রীড়াঙ্গনে। এ বিষয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন নিজেই দেশের একটি গণমাধ্যমকে এমনটা জানিয়েছিলেন।
 

 

কিন্তু একদিন না যেতেই বিষয়টির সত্যতা নিয়ে উঠতে শুরু করে প্রশ্ন। এ অবস্থায় আজ (বুধবার) আর্জেন্টিনার অন্যতম প্রধান সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’ এর সাংবাদিক গাস্তোন এদুল দাবি করেছেন, মেসিবাহিনীর বাংলাদেশ সফর নিয়ে নাকি এখন পর্যন্ত কোনো আলোচনাই হয়নি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এদুল লিখেছেন, ‘আগামী জুনে খেলা নিয়ে আর্জেন্টিনা ও বাংলাদেশের মধ্যে কোনো আলোচনা হয়নি। আর্জেন্টিনার জাতীয় কোচ লিওনেল স্কালোনির চুক্তি নবায়ন সংক্রান্ত সুরাহা না হওয়া পর্যন্ত আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) অন্য কিছু ভাবছে।’

গাস্তোন এদুলের টুইট প্রকাশ্যে আসার পর মন্তব্য জানতে যোগাযোগ হলেও ফোন রিসিভ করেননি বাফুফে কাজী সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। ফলে বাফুফের অবস্থান এখনো পরিষ্কার নয়। তাছাড়া আর্জেন্টিনা দলকে ঢাকায় আনা সংক্রান্ত ব্যাপার নিয়ে আজ নির্ধারিত সংবাদ সম্মেলনও বাতিল করা হয়েছে।

এর আগে বাফুফে সভাপতি দেশের এক গণমাধ্যমকে জানিয়েছিলেন, জুনের ফিফা উইন্ডোতে আসতে রাজি হয়েছে আর্জেন্টিনা। এখন দুই দেশের মধ্যে কিছু টার্মস অ্যান্ড কন্ডিশন নিয়ে আলোচনা চলছে। ঢাকায় আর্জেন্টিনার প্রতিপক্ষ কারা হবে তা নিয়েও আলোচনা চালিয়ে যাচ্ছে বাফুফে।

বিষয়ঃ ফিফা

Share This Article