ফের মা হতে যাচ্ছেন ইভলিন

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৫১, মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩, ৩ মাঘ ১৪২৯

ফের মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ইভলিন শর্মা। তুষাণ ভিন্দি-ইভলিন শর্মা দম্পতির এটি দ্বিতীয় সন্তান। মঙ্গলবার (১৭ জানুয়ারি) ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি পোস্ট করে ইভলিন লিখেন— ‘তোমাকে জড়িয়ে ধরার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ হ্যাশ ট্যাগ দিয়ে লিখেছেন, ‘দ্বিতীয় সন্তান আসছে।’

 

২০১৮ সালে পরিচয় হয় ইভলিন-তুষাণের। এক বন্ধুর পরিকল্পনা মাফিক ব্লাইন্ড ডেটে যান তারা। ২০১৯ সালে সিডনি হারবার ব্রিজের ওপর হাঁটু গেড়ে বসে ইভলিনকে বিয়ের প্রস্তাব দেন তুষাণ। তখন তাদের চারপাশে গিটার বাজছিল। ২০১৯ সালে বাগদান সারেন এই যুগল। একে অপরকে চুম্বন করে তোলা একটি ছবি সোশ‌্যাল মিডিয়ায় পোস্ট করে অনুরাগীদের সেই সুখবর দিয়েছিলেন এই অভিনেত্রী।

তবে অপেক্ষার অবসান ঘটিয়ে ২০২১ সালের ১৫ মে অস্ট্রেলিয়ার ব্রিসবেনে বিবাহবন্ধনে আবদ্ধ হন ইবলিন-তুষাণ। একই বছরের ১২ নভেম্বর প্রথম সন্তানের জন্ম দেন ইভলিন। ‘এ জাওয়ানি হ্যায় দেওয়ানি’খ‌্যাত এই অভিনেত্রী কন্যার নাম রেখেছেন আভা।

ইভলিন শর্মা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাহো’। সুজিত পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেন প্রভাস, শ্রদ্ধা কাপুর, জ্যাকি শ্রফ প্রমুখ। ২০১৯ সালের ৩০ আগস্ট মুক্তি পায় এ সিনেমা।

বিষয়ঃ তারকা

Share This Article