শাহরুখের অন্যতম হিট ছবি হতে চলেছে ‘পাঠান’!

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:০৬, সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩, ২ মাঘ ১৪২৯

দীর্ঘ বিরতির পর আবারও পর্দায় ফিরছেন বলিউডের কিং শাহরুখ খান। পাঁচ বছর আগে ‘জিরো’ সিনেমায় শেষবার দেখা  গিয়েছিলো তাকে। এই সিনেমাটি বক্স অফিসে একেবারেই সাফল্য পায়নি। এরপরই বিরতি নেন এই অভিনেতা। স্বাভাবিকভাবেই এতদিন পর শাহরুখ খানের ছবি মুক্তির অপেক্ষায় ছিলেন তার অনুরাগীরা।

 

অবশেষে অপেক্ষার অবসান হতে চলেছে। আর দিন দশেক পর মুক্তি পাবে ‘পাঠান’। ছবিটিকে ঘিরে তাদের উত্তেজনা তুঙ্গে। সূত্রের খবর, ইতোমধ্যেই বেশ কিছু জায়গায় অগ্রিম বুকিং শুরু হয়ে গেছে এই ছবির। তাছাড়াও দর্শকদের উত্তেজনা নজর করে বিশেষজ্ঞদের দাবি, শাহরুখ খানের কামব্যাক ছবি অন্যতম হিট ছবি হতে চলেছে।

সম্প্রতি ট্রেড অ্যানালিস্ট এবং বিশেষজ্ঞদের পক্ষ থেকে জানানো হয়েছে যে, ‘পাঠান’ মুক্তি পাওয়ার পর তা শাহরুখ খানের অন্যতম হিট ছবি হতে চলেছে। আন্তর্জাতিক বাজারে এই ছবিকে ঘিরে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। শুধু আমাদের দেশেই নয়, বিশ্বজুড়ে মুক্তি পাবে এই ছবি। আর সাম্প্রতিক পাওয়া তথ্য অনুযায়ী জানা যাচ্ছে, আমেরিকা, আরব আমিরাত, অস্ট্রেলিয়ার মতো জায়গায় ইতোমধ্যেই ব্যাপক মাত্রায় টিকিট বিক্রি শুরু হয়ে গেছে। সেই তথ্য অনুযায়ী, দেশের পাশাপাশি বিশ্বের অন্যান্য দেশগুলোতেও প্রচুর পরিমাণে ব্যবসা করার সম্ভাবনা রয়েছে এই ছবির।

‘পাঠান’ মুক্তি পাওয়ার আগে থেকেই শুরু হয়ে গেছে বিতর্ক। এই ছবি প্রথম গান ‘বেশরম রং’ ঘিরে কম বিতর্ক দেখা দেয়নি। দীপিকা পাড়ুকোনের পোশাককে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে। সমালোচকরা ছবির গানের কিছু দৃশ্য বদলানোর দাবি তোলেন। আর সেন্সর বোর্ডের পক্ষ থেকেও বেশ কিছু দৃশ্য এবং ডায়লগ বদলানোর নির্দেশ দেওয়া হয়েছে। বেশ কিছু কাটছাঁটের পরই মুক্তি পাবে ‘পাঠান’।

বলিউডের কিং খানের অসংখ্য ফ্যানক্লাবের অন্যতম ‘এসআরকে ইউনিভার্স’ ২৫ জানুয়ারি একটি অনুষ্ঠানের পরিকল্পনা করছে। ওই দলের তরফে ছবির মুক্তির দিনে দেশজুড়ে ২০০টিরও বেশি স্থানে ছবির স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়েছে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, এমন 'ফার্স্ট ডে ফার্স্ট শো'-এর আয়োজন করা হয়েছে মুম্বইয়েই সাত থেকে আটটা, দিল্লিতে প্রায় ৬টা।

বিষয়ঃ তারকা

Share This Article