সাবেক ভিপি নুরের বিরুদ্ধে মামলার আবেদন

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:২১, সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩, ২৫ পৌষ ১৪২৯

রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগ এনে গণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে। গত শনিবার (৭ জানুয়ারি) মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল এ আবেদন করেন। তবে থানা সুত্রে জানা গেছে, রবিবার রাত পর্যন্ত এই মামলা রেকর্ড করা হয়নি।

 

অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, দেশের একজন সাধারণ নাগরিক হিসেবে আমি গণমাধ্যমে ও সামাজিক যোগাযোগমাধ্যমে গত ৩ জানুয়ারি দেখতে পাই, বাংলাদেশ গণঅধিকার পরিষদ নামক তথাকথিত রাজনৈতিক দলের সদস্য সচিব নুরুল হক নুর হজ্ব করার কথা বলে বিদেশে সফরে গিয়ে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অস্বীকৃত ইসরাইল রাষ্ট্রের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে বৈঠক করে বাংলাদেশের নির্বাচিত সরকার উৎখাতের দেশবিরোধী, রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। মোসাদ এজেন্ট মেন্দি এন সাফদির সঙ্গে নুরুল হক নুরের ছবি ও তার স্বীকারোক্তিমূলক কথোপকথন ইতোমধ্যেই ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে এখন আলোচনার কেন্দ্রবিন্দু।

অভিযোগে আরো বলা হয়, আল্লাহর পবিত্র কাবাঘর তাওয়াফের নাম করে বিদেশে গিয়ে ইহুদি চক্রের সাথে হাত মিলিয়ে নুরুল হক নুর প্রকৃতপক্ষে বাংলাদেশ রাষ্ট্র, সরকার ও পবিত্র ধর্ম ইসলামের মধ্যে বিভেদ সৃষ্টির হীনচক্রান্তে লিপ্ত। ইসলামের খোলসে মাথা নেড়িয়ে টুপি পরে ‘জুয়িশ-জায়নবাদী প্রজেক্ট’ (ইহুদি জায়নবাদী) বাস্তবায়নের জন্য দেশের শান্তিপ্রিয় মুসলমানদের মধ্যে বিভেদ সৃষ্টির পায়তারা করছে ও সরকারের পদস্থ বিভিন্ন ব্যক্তিকে ফেসবুক লাইভে হুমকি-ধমকি দিচ্ছে।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


সগিরা মোর্শেদ হত্যা: দুইজনের যাবজ্জীবন, খালাস ৩

যে আইনের ধারাগুলোর স্পষ্ট লঙ্ঘন করেছেন ড. ইউনুস

রোজায় খোলা থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান : আপিল বিভাগ

রোজায় স্কুল বন্ধ থাকবে কি না, আপিল বিভাগে শুনানি শুরু

রোজায় স্কুল খোলা থাকবে কি না, জানার অপেক্ষা

সুপ্রিম কোর্টে মারামারি: তিন সহকারী অ্যার্টনি জেনারেলকে অব্যাহতি

বাবার কাছে থেকে অপর মেয়েকে নিতে জাপানি মায়ের আপিল

রমজানে স্কুল বন্ধের আদেশ স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের আপিল

৫৪ কোটি টাকা জমা দিয়ে দেশত্যাগের আবেদন ড. ইউনূসের

রমজানে স্কুল বন্ধের নির্দেশ হাইকোর্টের

বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত বেকার হোস্টেলে প্রধান বিচারপতি

সুপ্রিম কোর্ট বারে মারামারি : যুথি-কাজলসহ ২০ জনের বিরুদ্ধে মামলা