রাতে গৃহবধূর শয়নকক্ষে ঢুকলেন প্রেমিক, আটক করলেন শ্বশুর

  বিডি পিপলস ভয়েস ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:৫০, মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

ভোলার চরফ্যাশনে পরকীয়া প্রেমিকের সাথে পুত্রবধূকে হাতেনাতে ধরে তাদের পুলিশে দিলেন শ্বশুর। রবিবার দিবাগত গভীর রাতে শশীভূষণ থানার চরকলমী ইউনিয়নের এক গৃহবধূর শয়নকক্ষ থেকে সবুজ নামের ওই যুবককে আটক করে গৃহবধূর স্বামীর পরিবারের সদস্যরা।

পরে শশীভূষণ থানা পুলিশকে খবর দিলে পুলিশ সোমবার সকালে যুবককে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন। আটক সবুজ ওই গ্রামের নুরুল ইসলাম পাটোয়ারীর ছেলে। গৃহবধূর শ্বশুর গণমাধ্যমকে জানান, তার ছেলে ঢাকায় কর্মস্থলে থাকার সুযোগে পুত্রবধূ প্রতিবেশী যুবক সবুজের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিষয়টি তিনি ও তার পরিবারের সদস্যরা বুঝতে পেরে পুত্রবধূকে সংশোধন হওয়ার জন্য বলি।

তিনি আরও জানান, রোববার গভীর রাতে ওই যুবক পুত্রবধূর শয়নকক্ষে ঢুকেন। বিষয়টি তিনি টের পেয়ে রাত ৩টায় পুত্রবধূর শয়নকক্ষ থেকে সবুজকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ যুবক সবুজকে থানায় নিয়ে যায়।

গৃহবধূ গণমাধ্যমকে জানান, ‘সবুজের সঙ্গে তার প্রেম চলছে। স্বামীর সঙ্গে তার বনিবনা নাই। প্রেমিক সবুজ তাকে বিয়ে করে সংসার করবেন।’ শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী গণমাধ্যমকে জানান, ‘গৃহবধূর স্বামীর বাড়ি থেকে আটক যুবককে উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।’

বিষয়ঃ পরকীয়া

Share This Article