একসঙ্গে মা হচ্ছেন ভারতীয় ইউটিউবারের দুই স্ত্রী

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:২৪, রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২, ২৬ অগ্রহায়ণ ১৪২৯

দুই বউকে নিয়ে একবাড়িতে থাকেন ভারতের হায়দ্রবাদের ইউটিউবার আরমান মালিক। যার কারণে তিনি অনেক বেশি জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। তার দুই স্ত্রীর নাম পায়েল এবং কৃতিকা। সম্প্রতি আরমান সোশ্যাল মিডিয়ায় জানান, তার দুই স্ত্রীই একসঙ্গে মা হতে চলেছেন।

আরমানকে ইনস্টাগ্রামে ফলো করেন দেড় লাখ মানুষ। ইউটিউবে তার ফলোয়ার্সের সংখ্যা ২০ লাখ। সমান জনপ্রিয় তার দুই স্ত্রী কৃতিকা আর পায়েলও। তাদেরও অ্যাকাউন্ট রয়েছে ইনস্টাগ্রাম ও ই্‌উটিউবে। যেখানে ফলোয়ার্সের সংখ্যা লক্ষাধিক। পায়েল ও আরমানের একটি ছেলে রয়েছে ইতোমধ্যেই, নাম চিকু।

আরমান এবার ইনস্টাগ্রামে দুই বউয়ের সঙ্গেই ছবি দিলেন। পায়েল ও কৃতিকার বেবি বাম্পে চুমু খেয়ে লিখলেন, ‘মাই ফ্যামিলি’। যদিও ইউটিউবে কৃতিকা পায়েলের প্রেগন্যান্সি জার্নি আগেই শেয়ার করা হয়েছিল। দুজনেই আইভিএফের মাধ্যমে মা হয়েছেন।

ইউটিউবারের এই পোস্টে যেমন অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তেমনই আবার ধেয়ে এসেছে কটাক্ষও। একজন লিখেছেন, ‘এই মানুষটার পক্ষেই এটা একমাত্র সম্ভব। এই লোকটাই একমাত্র যে সময় বুঝে সবটা করেছে।’

আরেকজন লিখেছেন, ‘আমি তো শকড! কীভাবে সম্ভব দুই বউকে একসঙ্গে প্রেগন্যান্ট করা!’ অন্য একজন লিখেছেন, ‘ভাই তুমি ক্রিকেট টিম তৈরি করবে। আমি নিশ্চিত’। আরেক নেটিজেনের মন্তব্য, ‘আইন অনুযায়ী কি দুই বিয়ে করা সম্ভব?’

রিপোর্ট অনুসারে, আরমান আর পায়েলের বিয়ে হয় ২০১১ সালে। তাদের ছেলের নাম চিকু। এরপর আরমান দ্বিতীয় বিয়ে করেন কৃতিকাকে ২০১৮ সালে। কৃতিকা ছিল পায়েলের বেস্ট ফ্রেন্ড। বিয়ের পর থেকে একই বাড়িতে থাকেন পায়েল-কৃতিকা। দুজনের বন্ধুত্বও অটুট।


 

বিষয়ঃ ভারত

Share This Article